Online Income: দারুণ সুযোগ, অনলাইনে ইনকাম হবে ঘরে বসেই! দেখুন

শীঘ্রই গুগলের হাত ধরে চালু হতে চলেছে নতুন অ্যাপ্লিকেশন ‘গুগল টাস্ক মেট’। এই অ্যাপ অনলাইন রোজগারের(Online Income) দুর্দান্ত সুযোগ তৈরি করবে। বিভিন্ন টাস্ক কমপ্লিট করতে পারলেই সরাসরি অর্থ পাবেন ইউজাররা। রোজগার করার জন্য এখন আর বাইরে ছোটাছুটি নয়।অনলাইনেই এখন ঘরে বসে ইনকাম করা যাবে লাখ লাখ টাকা।

Online Income through Google Task Mate

ইন্টারনেট পরিষেবা ও একাধিক অ্যাপ্লিকেশন বদলে দিচ্ছে মানুষের লাইফস্টাইল। খুলে দিচ্ছে রোজগারের নতুন দিগন্ত। আর এবার সে পথে হেঁটেই নতুন অ্যাপ্লিকেশন বাজারে আনতে চলেছে গুগল। এই অ্যাপের নাম গুগল টাস্ক মেট (Google Task Mate)। অ্যাপ্লিকেশনটির মাধ্যমে ব্যবহারকারী মাত্র কয়েকটি ধাপ ফলো করলেই ঘরে বসেই রোজগার করতে পারবেন।

কেবল কমপ্লিট করতে হবে সহজ কিছু টাস্ক। এই টাস্ক গুলি কমপ্লিট করতে পারলেই মিলবে টাকা। আর সেই টাকা চলে আসবে সোজা ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। সূত্রের খবর, অ্যাপ্লিকেশনটি চালু হতে চলেছে অতি শীঘ্রই। আপাতত এটি বিটা ভার্সনে রয়েছে।অ্যাপটির কাজ চলছে জোরকদমে।

গুগল টাস্ক মেট অ্যাপ (Google Task Mate Application): গুগলের এই নতুন অ্যাপ্লিকেশনটি অনলাইন আয়ের(Online Income) ক্ষেত্রে একটি দারুণ সুযোগ। এই অ্যাপটিতে ব্যবহারকারী তাঁর টাস্ক পিছু রোজগার করতে পারবেন অর্থ। যেমন, কোনো দোকানের সাইন বোর্ডের ছবি থেকে ট্রান্সলেশন, লাইনের ক্লিপ রেকর্ড, ইত্যাদি বিভিন্ন ধরণের টাস্ক কমপ্লিট করতে পারলেই মিলবে অর্থ। এই টাকা ঢুকবে ব্যবহারকারীর ওয়ালেটে। তাই এই অ্যাপে একটি ওয়ালেট বানিয়ে নিতে হবে আপনাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পরে এই টাকা সরাসরি পৌছবে উক্ত ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকেই ডাউনলোড করতে পারবেন। তবে ডাউনলোড করা যাবে বিটা ভার্সনে। আর এই বিটা ভার্সনের জন্য ইনভাইট করা যাবে ইউজারদের। জানা যাচ্ছে, এই অ্যাপ সম্পর্কিত শর্ত ও নিয়মগুলি অতি শীঘ্রই ইউজারদের সামনে আনতে চলেছে গুগল। তখন এ বিষয়ে আরও বিস্তারিত জানতে পারবেন। কবে এই অ্যাপ লাইভ হবে, তাও বিস্তারিত জানা যায়নি।

আরও পড়ুন, এই শীতে নতুন ব্যবসা, শুরু করলেই ৩ মাসে আয় হবে হাজার হাজার টাকা! মাশরুম চাষ হবে ঘরে বসেই

মনে করা হচ্ছে, আগামী বছরের শুরুতেই এই অ্যাপ্লিকেশনের সুবিধা পেতে চলেছেন ইউজাররা। প্রসঙ্গত, এর আগে ‘গুগল ওপিনিয়ন’ বলে একটি জনপ্রিয় অ্যাপ চালু করে গুগল। এই অ্যাপে বিভিন্ন সার্ভেতে অংশগ্রহণ করে অনলাইনে আয় করা যায়। এই টাকা সরাসরি ইউজারের অ্যাকাউন্টে যোগ করে গুগল। আবার চাইলে কেনা যায় প্লে-বুক ও প্লে-মুভিও। এমন আরও আপডেট পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।
Written by Joy Halder.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

3 thoughts on “Online Income: দারুণ সুযোগ, অনলাইনে ইনকাম হবে ঘরে বসেই! দেখুন”

Leave a Comment

Home
চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
নিউজ
চ্যানেল