Yearly Horoscope: নতুন বছর ২০২৪ সালের বার্ষিক রাশিফল! মেষ থেকে মীন – দেখুন বাংলাতেই

নিজস্ব প্রতিবেদনঃ শুরু হয়ে গেছে নতুন বছর। একটি বছরে পদার্পণ করার সাথে সাথেই আমাদের মনে নানা ধরনের কৌতূহল সৃষ্টি হয় যে নতুন বছরের আগামী দিনগুলি ঠিক কেমন কাটবে। বার্ষিক রাশিফল (Yearly Horoscope) অনুসারে আজই মিলিয়ে নিন  সদ্য শুরু হওয়া নতুন বছরের আগামী দিনগুলি আপনার জীবনে ঠিক কেমন ভাবে কাটতে চলেছে।

১) মেষ রাশি- (Yearly Horoscope)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির অধিপতি গ্রহ হলেন মঙ্গল। এই রাশির ভাগ্যবান রঙ হলো লাল। এবং এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ বার হল মঙ্গল, বৃহস্পতি এবং রবিবার। দেখে নেওয়া যাক নতুন বছরে ঠিক কি অপেক্ষা করছে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য।

i) নতুন বছরের মেষ রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের দিকটি অত্যন্ত উন্নত হতে চলেছে। বিশেষ করে এপ্রিলের শুরু থেকে এই রাশির সপ্তম কক্ষে দেবগুরু বৃহস্পতি অবস্থান করার কারণে চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন করার যোগ প্রবল। নতুন কোন ব্যবসা শুরু করার ক্ষেত্রেও এই সময়টি অত্যন্ত শুভ। চাকরিরত দের ক্ষেত্রেও এ সময় উন্নতির যোগ রয়েছে। এই রাশির বেকার যুবক যুবতীরা বছরের মধ্যভাগে নতুন জীবিকার সন্ধান লাভ করতে পারে।

ii) মেষ রাশির (Yearly Horoscope) জাতক জাতিকাদের পারিবারিক জীবন এই বছরে অত্যন্ত সুখকর হতে চলেছে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শুধু তাই নয় এপ্রিলের শেষের পর পরিবারের সদস্য সংখ্যা বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির শিশুদের ক্ষেত্রেও এই সময়টি অত্যন্ত মঙ্গলজনক হবে। সব মিলিয়ে পারিবারিক দিক থেকে মেষ রাশির জাতক জাতিকারা নতুন বছরে অত্যন্ত সুখে জীবন যাপন করতে চলেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iii) রাশিচক্রে অবস্থিত গ্রহ নক্ষত্রের প্রভাবের কারণে বছরের শুরু থেকেই মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য বেশ ভালো কাটবে। মানসিক দিক থেকেও এই সময় শান্তিতে জীবন যাপন করতে পারবেন এই রাশির জাতক জাতিকারা। বছরের শুরুর দিকে স্বাস্থ্য ভালো গেলেও এপ্রিল মাসের পর থেকে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কিছুটা যত্নশীল হওয়া প্রয়োজন। এ সময় রাহু এবং কেতু রাশিচক্রের ষষ্ঠ এবং দ্বাদশ কক্ষে অবস্থান করার জন্য স্বাস্থ্যগত সমস্যায় কিছুটা বেগ পেতে হতে পারে। সে ক্ষেত্রে বছরের মধ্যভাগ থেকে সংক্রামক রোগ সংক্রান্ত বিষয়ে আপনাদের যথেষ্ট সতর্ক থাকতে হবে।

iv) আর্থিক দিক থেকে বছরের শুরুটি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত লাভবান হতে চলেছে। অপরের মঙ্গলজনক কোনো কাজে অর্থ ব্যায় হতে পারে। তবে রাশিচক্রের দ্বাদশ স্থানে রাহুর অবস্থানের কারণে অর্থ বিনিয়োগের ক্ষেত্রে কিছুটা সতর্ক হওয়া উচিত।

২) বৃষ রাশি- (সাপ্তাহিক রাশিফল)

বৃষ রাশি জাতক জাতিকাদের গ্রহ-অধিপতি হলেন শুক্র। ভাগ্যবান রং হলো সাদা, শুভ বার হল শুক্র, বুধ এবং শনিবার। নতুন বছর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য কেমন হতে চলেছে।

i) নতুন বছরের কেরিয়ারের দিক থেকে বৃষ রাশির জীবন অনেক বেশি উন্নত হতে চলেছে। এই সময় রাশির দশম কক্ষে কর্মফলে দেবতা শনি অবস্থান করার কারণে কোন ব্যক্তি যদি যথাযথ পরিশ্রম করেন তিনি তার সম্পূর্ণ সাফল্য লাভ করতে পারবেন। মে মাস থেকে কর্মস্থানে দেবগুরু বৃহস্পতি (Yearly Horoscope) এবং শনির যৌথ দৃষ্টির ফলে ব্যবসা ক্ষেত্র প্রভূত উন্নতি হবে। একাদশ স্থানে রাহু অবস্থান করার কারণে আয়ের একাধিক উৎস উন্মোচিত হবে। চাকরি ক্ষেত্রে নিজের দক্ষতায় প্রশংসিত হবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ii) এই রাশির ক্ষেত্রেও নতুন বছরে পারিবারিক জীবন অত্যন্ত উন্নত হবে। সেই সঙ্গে সপ্তম স্থানে দেবগুরু এবং শনির যৌথ প্রভাবের ফলে দাম্পত্য জীবনের সুখ-শান্তি বৃদ্ধি পাবে। পরিবারের শিশুদের পড়াশোনার মান উন্নত হবে এবং তারা সফলতা অর্জন করবে।

iii) স্বাস্থ্য সংক্রান্ত দিক থেকে নতুন বছরে এই রাশির জাতক জাতিকাদের একটু সাবধানতা অবলম্বন করা উচিত। বছরের শুরুর দিকে গ্রহের অবস্থানের প্রভাবে পিত্ত বা পেটের রোগ সংক্রান্ত বিষয়ে ভুগতে হতে পারে। তবে এপ্রিল মাসের পর থেকে স্বাস্থ্যগত দিক গুলি উন্নত হবে।

iv) এই রাশির একাদশ স্থানে অবস্থান করা রাহু গ্রহ আর্থিক দিকগুলিকে প্রভাবিত করবে। সেই সঙ্গে দেবগুরু বৃহস্পতির অবস্থান পরিবর্তন করার কারণে আর্থিক অবস্থা ধীরে ধীরে উন্নত হবে। এ বছর জায়গা জমি সম্পর্কিত বিষয় থেকে আর্থিক লাভবান হওয়ার যোগ রয়েছে।

৩) মিথুন রাশি- (বার্ষিক রাশিফল)

মিথুন রাশির গ্রহ অধিপতি হলো বুধ। শুভ রং হলো সবুজ এবং সৌভাগ্যপূর্ণ বার হল বুধ, শুক্র এবং শনিবার। দেখে নেওয়া যাক এই রাশির জন্য নতুন বছরটি ঠিক কেমন হতে চলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

i) নতুন বছরে এই রাশিটা জাতিকারা ব্যবসার দিক থেকে অত্যন্ত উন্নতি করতে পারবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য সময়টি অত্যন্ত শুভ। ব্যবসার ক্ষেত্রে নিজের ভাইদের সহায়তা আপনাকে ব্যবসা বৃদ্ধিতে সাহায্য করবে। চাকরিরত ব্যক্তিদের একাদশ স্থানে গুরু গ্রহ এবং শনি গ্রহের মিলিত প্রভাবে চাকরি ক্ষেত্রে সহকর্মী ও সিনিয়রদের পূর্ণ সমর্থন লাভ করবেন। আর্থিক দিক (Yearly Horoscope) থেকেও এ সময় লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। তবে এপ্রিল মাসের পর ভ্রমণের জন্য বেশ কিছুটা বেশি পরিমাণ অর্থ ব্যয় হয়ে যেতে পারে।

ii) এই রাশির জাতক জাতিকারা বছরের শুরুতে নিজের কাজের ক্ষেত্রে অত্যন্ত ব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে পারবেন না। তবে বছরের প্রথম থেকেই পরিবারের সদস্যদের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। বিভিন্ন ক্ষেত্রে নিজের ভাইদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সদ্য বিবাহিত ব্যক্তিরা এই বছর সন্তান লাভের সুখ উপভোগ করতে পারেন। এপ্রিল মাসের পর থেকে পারিবারিক জীবনে কিছু টালমাটাল পরিস্থিতির সৃষ্টি হলেও বছরের শেষ ভাগে আবার তা স্বাভাবিক হয়ে যাবে। তবে ওই টালমাটাল পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিতে হবে।

iii) বছরের শুরুর দিকে স্বাস্থ্য কিছুটা ভালো থাকলেও এপ্রিল মাসের পর থেকে স্বাস্থ্য সংক্রান্ত কোন সমস্যায় ভুগতে পারেন এই রাশির জাতক জাতিকারা। এই কারণেই নিজের স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন।

iv) এই রাশির একাদশ স্থানে গুরু গ্রহ অবস্থান করার কারণে আয়ের বিভিন্ন উৎস উন্মোচিত হবে এবং আয় বৃদ্ধি পাবে। এ সময় বড় বিনিয়োগের ক্ষেত্রেও লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। পৈত্রিক সম্পত্তি থেকেও এই সময় লাভবান হবেন আপনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৪) কর্কট রাশি- ২০২৪ সালের রাশিফল

কর্কট রাশির অধিপতি গ্রহ হলেন চাঁদ। এই রাশির শুভ রং সাদা এবং হলুদ। এই রাশির ক্ষেত্রে শুভ বার গুলি হল সোম, মঙ্গল এবং বৃহস্পতিবার।

i) বছরের শুরুতেই দেবগুরু বৃহস্পতি এই রাশির দশম কক্ষে অবস্থান করার কারণে কেরিয়ারের দিক থেকে অত্যন্ত লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা। এপ্রিল মাসের দিক থেকে আর্থিক লাভবান হওয়ার যোগ তৈরি হচ্ছে। তবে শনি গ্রহ ব্যবসা ক্ষেত্রে কিছুটা কু প্রভাব বর্ষণ করতে পারেন। ধৈর্যের মাধ্যমে সমস্ত সমস্যাগুলি সমাধান করলে অনায়াসে, সুফল লাভ করা সম্ভব হবে।

ii) রাশির চতুর্থ কক্ষের গুরু গ্রহের দৃষ্টি থাকার কারণে পারিবারিক জীবন অত্যন্ত সুখের হবে। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সম্পর্ক আরো উন্নত হবে এবং সদ্য বিবাহিতদের ক্ষেত্রে (Yearly Horoscope) এপ্রিল মাসের পর সন্তান লাভের সম্ভাবনা থাকছে। অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের যোগ তৈরি হচ্ছে এ সময়।

iii) এই রাশির অষ্টম স্থানে শনি অবস্থান করার কারণে শারীরিক এবং মানসিক বিভিন্ন জটিলতা আসতে পারে। আবহাওয়া সংক্রান্ত রোগের প্রভাবে ভুগতে পারেন। এপ্রিল মাসের পর শরীরের দিকে বিশেষভাবে যত্ন নেওয়া প্রয়োজন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iv) গুরু গ্রহের প্রভাবে এই রাশির জাতক-জাতিকাদের সারা বছরই অর্ধ প্রাপ্তির যোগ থাকবে। বিভিন্ন উৎস থেকে অধিক পরিমাণে ধন লাভের যোগ তৈরি হবে এই বছর।

৫) কন্যা রাশি- (Yearly Horoscope)

কন্যা রাশির অধিপতি গ্রহ হলো বুধ। এই রাশির জাতক জাতিকাদের শুভ রং সবুজ এবং শুভ বার বুধ, শুক্র এবং শনিবার।

i) এই রাশির সপ্তম স্থানে রাহু অবস্থান করার কারণে ব্যবসা ক্ষেত্রটি উত্থান পতনের মধ্যে দিয়ে যাবে। গোপন শত্রুদের দ্বারা কেরিয়ারের দিক কি ক্ষতি হওয়ার সম্ভাবনাও রয়েছে।

ii) এই রাশি দ্বিতীয় এবং চতুর্থ স্থানে গুরুর গ্রহের প্রভাব (Yearly Horoscope) থাকার কারণে পারিবারিক জীবন সুখে কাটবে তবে স্ত্রী এবং সন্তানের স্বাস্থ্য সংক্রান্ত বিষয় নিয়ে চিন্তিত থাকতে হবে। তবে এপ্রিল মাসের পর এই পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হবে। সন্তানদের পড়াশোনার ক্ষেত্রে অনেক উন্নতি হবে এবং সদ্য বিবাহিত ব্যক্তিরা সন্তান লাভ করতে পারেন এ সময়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iii) এই রাশির জাতক জাতিকাদের বছরের শুরুর একটি স্বাস্থ্যগত দিক থেকে উত্থান পতনের মাধ্যমে যেতে হলেও এপ্রিল মাসের পর থেকে বছরের শেষ পর্যন্ত তা অনেক উন্নত থাকবে। মানসিক স্বাস্থ্য অত্যন্ত ভালো থাকবে এবং কেতুর প্রভাবের কারণে ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

iv) অর্থনৈতিক দিক থেকে এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। বিদেশে থেকেও অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে এ সময়। আয়ের নতুন উৎস উন্মোচিত হবে।

৬) সিংহ রাশি- নতুন বছরের রাশিফল

এই রাশির অধিপতি গ্রহ হলেন সূর্য। এই রাশির শুভ রঙ গাঢ় লাল এবং শুভ বার হল রবি, মঙ্গল এবং বৃহস্পতিবার।

i) এই রাশির সপ্তম কক্ষে শনি গ্রহ বিরাজ করার কারণে (Yearly Horoscope) ব্যবসা ক্ষেত্রে সাফল্য লাভ হলো সেই সাফল্যের গতি অনেক ধীর হবে। অংশীদারি ব্যবসার ক্ষেত্রে সাফল্য আসবে। অফিসে চাকরিরত ব্যক্তিদের ক্ষেত্রে সিনিয়র ও সহকর্মীদের সাহায্যের বিভিন্ন কাজে সাফল্য লাভ সুনিশ্চিত হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ii) বছরের প্রথম থেকেই কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে পারিবারিক সময় থেকে বঞ্চিত হবেন এই রাশির জাতক-জাতিকারা। তবে বছরের প্রথম থেকেই পরিবারের সুসম্পর্ক বজায় থাকবে। সন্তানের ক্ষেত্রে উচ্চ শিক্ষার যোগ রয়েছে। তবে অষ্টম স্থানে রাহু অবস্থান করার কারণে বছরের মধ্যভাগ থেকে পরিবারের ছোটখাটো কোন বিবাদ এর সৃষ্টি হতে পারে।

iii) এই রাশির জাতক জাতিকা দের রাশি কক্ষে গুরু গ্রহের অবস্থান পরিবর্তন এবং রাহুর দৃষ্টির ফলে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে হতে পারে। এই কারণে এই বছরের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

iv) নতুন বছরটি আর্থিক দিক থেকে এই রসের জাতক জাতিকাদের জন্য অত্যন্ত লাভজনক হতে চলেছে। এপ্রিল মাসের পর জমি, বাড়ি বা গাড়ি সম্ভাবনা রয়েছে।

৭) তুলা রাশি- এই বছরের রাশিফল

তুলা রাশির অধিপতি গ্রহ হল শুক্র। এরা সে শুভ রং হলো সাদা এবং রুপালি। এই রাশির জাতক জাতিকাদের শুভ বার হল শুক্র, শনি এবং বুধবার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

i) এই রাশির সপ্তম কক্ষে গুরু গ্রহ এবং শনির যৌথ প্রভাবের ফলে ব্যবসায়ীরা নিজেদের ব্যবসায় অত্যন্ত লাভবান হবেন। এপ্রিল মাসের পর শত্রুদের (Yearly Horoscope) জন্য কাজের ক্ষেত্রে বেশ কিছু সমস্যা হলেও নিজের দক্ষতায় তা জয় করা সম্ভব হবে। মে মাস থেকে পরিস্থিতি পরিবর্তন হবে এবং চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রে প্রভূত উন্নতির সম্মুখীন হবেন।

ii) এই সময় পারিবারিক জীবন অত্যন্ত মঙ্গলময় হবে। অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ে করার শুভ সময় তৈরি হচ্ছে এ বছর। পরিবারের ছোট সদস্যরা পড়াশোনার ক্ষেত্রে উন্নতি করবে। তবে এপ্রিলের পর থেকে সন্তানদের মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে পড়াশুনায় তার প্রভাব পড়বে।

iii) এবছর বারবার পেটের সমস্যায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকছে। শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। আবহাওয়া সংক্রান্ত বিভিন্ন অসুখেও ভুগতে হতে পারে এসময়।

iv) এই রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক এ বছর অত্যন্ত উন্নত থাকবে। স্ত্রী এবং নিজের বড় ভাইয়ের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৮) বৃশ্চিক রাশি- রাশিফল ২০২৪

এই রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল এবং শুভ রং হলো লাল। শুভ বার হলো মঙ্গল, বৃহস্পতি এবং রবিবার।

i) কর্মক্ষেত্রের দিক থেকে এই বছরটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। কর্মক্ষেত্রে সফলতা আসবে এবং বিদেশ ভ্রমণের জগত তৈরি হবে। বৃহস্পতি গ্রহের প্রভাবে সারা বছর ব্যবসায়ীরাও নিজেদের ব্যবসার কাজে অত্যন্ত লাভবান হতে পারবেন।

ii) এই রাশির চতুর্থ স্থানে থাকা শনি গ্রহ পারিবারিক জীবনের শান্তি বিঘ্নিত করবে। তবে এপ্রিল মাসের পর গুরু গ্রহের অবস্থান পরিবর্তন পারিবারিক জীবনে (Yearly Horoscope) আবার সুসম্পর্ক ফিরিয়ে আনবে। অবিবাহিতদের ক্ষেত্রে এ সময় বিয়ের যোগ তৈরি হচ্ছে এবং বিবাহিতরা সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে পারবেন।

iii) এই বছরের প্রথম দিকে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ছোটখাটো কোন রোগে আক্রান্ত হলেও এপ্রিল মাসের পর থেকে বৃহস্পতির প্রভাবে শারীরিক এবং মানসিক স্বাস্থ্য উন্নত হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iv) দ্বিতীয় স্থানে গুরু গ্রহের দৃষ্টি থাকার প্রভাবে এই বছর আর্থিক স্মৃতিশীলতা বজায় থাকবে। তবে বিদেশ ভ্রমণের জন্য অর্থ ব্যয় হতে পারে।

৯) ধনু রাশি-

এই রাশির অধিপতি গ্রহ হলো দেবগুরু বৃহস্পতি এবং শুভ রং হলো হলুদ। এই রাশির জন্য শুভ বার হল বৃহস্পতিবার রবিবার এবং মঙ্গলবার।

i) কেরিয়ারের দিক থেকে নতুন বছরটি ধনু রাশির জন্য অত্যন্ত শুভ হবে। আত্মবিশ্বাসের সঙ্গে কোন কাজ সম্পন্ন করলে তা অবশ্যই সফলতা লাভ করবে। মে মাসের পর চাকরি পরিবর্তন বা নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রে অত্যন্ত শুভ ফল মিলবে।

ii) পারিবারিক দিক থেকে এই বছরটি ধনু রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র অবস্থায় কাটবে। কাজের অতিরিক্ত ব্যস্ততার কারণে পারিবারিক সময়ে বিঘ্নিত হবে এবং ছোটখাটো কোন বিবাদ এর সম্ভাবনা ও তৈরি হচ্ছে। তবে সদ্য বিবাহিতরা এ সময় সন্তানসুখ লাভ করতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iii) বছরের প্রথম দিকে গুরু গ্রহের প্রভাবে স্বাস্থ্য ভালো (Yearly Horoscope) গেলেও এপ্রিল মাসের পর স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে হতে পারে। বিভিন্ন সংক্রামক রোগ এবং পেটের রোগ থেকে সাবধানে থাকতে হবে।

iv) নতুন বছরে আর্থিক দিক থেকে ধনু রাশি বেশ লাভবান হবেন। একাদশ স্থানে গুরুগ্রহের অবস্থান এর কারণে আর্থিক দিক গুলি উন্নতি হবে এবং আয়ের বিভিন্ন উৎস উন্মোচিত হবে।

১০) মকর রাশি-

মকর রাশি গ্রহ অধিপতি হলেন শনি। এই রাশির শুভ রং হালকা আকাশী। শুভ বার হলো শনি, বুধ এবং শুক্রবার।

i) দশম স্থানে দেবগুরু বৃহস্পতি থাকার কারণে এই রাশির জাতক জাতিকাদের এবছর আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করার ক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। রাহুর প্রভাবে আত্মবিশ্বাস বৃদ্ধির পাশাপাশি ঝুঁকিপূর্ণ কোন কাজে সাহস অর্জন করতে পারবেন। মে মাসের পরে জীবিকা ক্ষেত্রে নিজের স্বপ্ন গুলি অর্জন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ii) এই সময় পারিবারিক জীবন সুখের হবে। নিজের সন্তানের দিক থেকেও সুখ শান্তি অনুভব করতে পারবেন।

iii) নতুন বছরে এই রাশি দ্বিতীয় স্থান-এ অবস্থান করে শনি স্বাস্থ্যের উপর বিশেষভাবে প্রভাব বিস্তার করবে। যদিও এপ্রিল মাসের পর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা গুলি দূর হবে এবং মানসিক ও শারীরিক স্বাস্থ্যের উন্নতি ঘটবে।

iv) আর্থিক দিক থেকে সময় টি বেশ ভালো হতে চলেছে। দীর্ঘদিন ধরে (Yearly Horoscope) আটকে থাকার টাকা এ সময় ফেরত পাবেন। পৈতৃক সম্পত্তি লাভের ক্ষেত্রে এবছর বিশেষ যোগ তৈরি হচ্ছে।

১১) কুম্ভ রাশি- (Yearly Horoscope)

কুম্ভ রাশির অধিপতি গ্রহ হল শনি। এই রাশি শুভ রং বাদামী এবং কালো। শুভ বার হল বুধবার শুক্রবার ও শনিবার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

i) কেরিয়ারের দিক থেকে কুম্ভ রাশির জন্য এই বছরটি অত্যন্ত শুভ হবে। গুরু গ্রহ এবং শনির যৌথ প্রভাব এর ফলে কর্মক্ষেত্রে সফলতা সুনিশ্চিত হবে। বৃহস্পতির ফলে এই রাশির জাতক-জাতিকারা আত্মবিশ্বাসী এবং কর্মদ্যমী হয়ে উঠবেন। তবে ব্যবসার ক্ষেত্রটি আগের মতোই থাকবে। বিশেষ কোনো লাভ হবে না।

ii) পারিবারিক দিক থেকে এই সময়টি বেশ মঙ্গলজনক হতে চলেছে। মা-বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যদের কাছ থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকারা (Yearly Horoscope) পূর্ণ সমর্থন লাভ করবেন। স্ত্রী বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক এই সময় অত্যন্ত উন্নত থাকবে।

iii) শনি গ্রহের প্রভাবে নতুন বছরে কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য বিশেষ ভালো যাবে না। এ কারণে সারা বছরটি স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

iv) আর্থিক দিক থেকে নতুন বছরটি কুম্ভ রাশির জন্য অত্যন্ত অনুকূল হবে। বিভিন্ন স্থান থেকে আর্থিক লাভের যোগ তৈরি হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১২) মীন রাশি-

মীন রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতি এবং এই রাশির শুভ রং হলুদ। এই রাখে শুভ বার হল সোম, মঙ্গল এবং বৃহস্পতিবার।

i) এই গ্রহের দ্বাদশ স্থানে শনি অবস্থান করার কারণে বছরে প্রথম দিক থেকেই কেরিয়ারের ক্ষেত্রে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হবে। তবে এপ্রিল মাসের পর থেকে এই পরিস্থিতির উন্নতি ঘটবে এবং চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই লাভের সম্মুখীন হবেন। তবে শনির প্রভাবে ছোট কোন কাজ করতে গেলেও অধিক পরিশ্রম করতে হবে এবং মনে হবে পরিশ্রম অনুযায়ী ফল মিলছে না। এর জন্য ধৈর্য ধরে সমস্ত কাজগুলি সম্পন্ন করা উচিত।

ii) পারিবারিক দিক থেকে এই বছরটি আপনাদের জন্য অত্যন্ত শুভ হবে। নিজের পরিবারের সদস্যদের বিশেষ করে নিজের ভাইদের পূর্ণ সহায়তা পাবেন এ সময়। সামাজিক দিক থেকে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শিশুদের কাছ থেকে কোনো ভালো সংবাদ এ সময় আসতে পারে।

iii) রাহুর প্রভাবে এ সময় শারীরিক স্বাস্থ্যে বিশেষ প্রভাব পড়বে। শরীরকে সুস্থ রাখতে ডায়েটের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

iv) এ সময় আর্থিক দিকটি মোটামুটি স্থিতিশীল থাকবে। আধ্যাত্মিক ও ধর্মের (Yearly Horoscope) কারণে অর্থ ব্যয় হবে।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
নিউজ
চ্যানেল