Xiomi Mix Flip Mobile: ফ্লিপ ফোল্ড মোবাইল আনছে শাওমি! দাম কেমন হচ্ছে, দেখুন

নিজস্ব প্রতিবেদনঃ টেলিফটো ক্যামেরার ফিচার্স এর সাথে শাওমি এবারে বাজারে আনছে ফ্লিপ মোবাইল (Xiomi Mix Flip Mobile)। মোবাইল প্রেমীদের জন্য এবারে এই রকমের নজর কাড়া চমক সামনে আসতে চলেছে। কী কী ফিচার্স মিলবে এর সাথে, আজকের প্রতিবেদনে সেই বিষয়ে জেনে নেয়া যাক বিস্তারিত।

Xiomi Mix Flip Mobile Features

শাওমি এর মিক্স ফোল্ড -৩ (Xiomi Mix Flip Mobile) বাজারে এসেছে গত আগস্ট মাসেই। কিন্তু এই ফ্লিপ স্টাইলের ফোল্ডেবল মোবাইল বাজারে আসে নি এখনো। স্মার্টফোনপ্রেমীদের জন্য এবারে এই শাওমি মিক্স ফোল্ড মোবাইল বেশ নজর কাড়া ফিচার্স নিয়ে আসতে চলেছে। আরও বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

এই মোবাইল রিলিজ করেছে এবছর জানুয়ারি মাসেই। এর দাম ১৫৫০ ডলারের আশেপাশেই রয়েছে। অ্যান্ড্রয়েড ১৪ এর সাথে থাকছে ৮ ইঞ্চির বিরাট ডিসপ্লে (120 Hz LCD), স্ন্যাপড্রাগন (Qualcomm 8+ Gen 3 chipset), দমদাম ব্যাটারি (4500mAh), ইনবিল্ট মেমোরি (256GB/ 512GB), র‍্যাম (12GB/16GB), ক্যামেরার মধ্যে থাকছে অসাধারণ সুবিধা। সেক্ষেত্রে ক্যামেরাতে (50MP+8MP+13MP) চমক দিচ্ছে এই মোবাইল।

মোবাইলের ওজন ২৬২ গ্রাম। সামনে রয়েছে গোরিলা গ্লাস, সাথেই থাকছে অ্যালুমিনিয়াম ফ্রেম আর প্লাস্টিক ব্যাক। সিম স্লটে ব্যবহার করা যাবে ২টি সিম। ন্যানো সিম ব্যবহার করা যাবে ডুয়াল স্ট্যান্ড বাই মোডে। স্ক্রিন বা ডিসপ্লে (Foldable LTPO2 OLED, 1B colors, 120Hz, HDR10+, Dolby Vision, 1000 nits -HBM, 1300 nits – peak)। ২১ঃ৯ এর অ্যাস্পেক্ট রেশিও, ১৯১৪*২১৬০ রিজোলিউশন এর মতো সুবিধা থাকছে এই মোবাইলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও কিছু সাধারণ ফিচার্স এর মধ্যে থাকছে ওয়াই-ফাই, ব্লুটুথ, ৫জি এর মতো সুবিধা, স্টিরিও লাউড স্পিকার, ৩.৫ মিমি. জ্যাক, জিপিএস, এইচটিএমএল৫, ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলারোমিটার, প্রোক্সিমিটি, কম্প্যাস ইত্যাদি। এত্ত সব ফিচার্স মিলবে একই সাথে।

আরও পড়ুন, ইউটিউবে আয় লাখ টাকা! উপায় দেখুন।

৬৭ ওয়াট এর ফার্স্ট চার্জিং (Fast charging – 67W wired, PD3.0, QC4, 100% in 40 min – advertised)। মাত্র ৪০ মিনিটে হয়ে যাবে ফুল চার্জ। মোবাইল আর টেক সংক্রান্ত এমন আরও আপডেট পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।
Written by Joy Halder.
Shiliguri.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

Leave a Comment

Home
চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
নিউজ
চ্যানেল