জিও -কে টেক্কা দিল এয়ারটেল! এই রিচার্জ প্ল্যান জেনে রাখুন

New Airtel Recharge Plan in 2024: বর্তমানে মোবাইল রিচার্জ বিষয়টি বেশ গুরুত্বপূর্ণ। কারণ প্রতিযোগীতায় টিকে থাকতে জিও এবং এয়ারটেল প্রতিনিয়ত নতুন নতুন প্ল্যান নিয়ে আসে। আর এবারে চলে এল এয়ারটেল এর নতুন রিচার্জ প্ল্যান। নতুন অফার সহ জিও এবং এয়ারটেল এর বেশ কয়েকটি নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নেয়া যাক।

Airtel Recharge Plan in 2024

Jio-কে টেক্কা দিতে সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এলো এয়ারটেল। কম দামে বেশি সুবিধা পেতে দেখে নিন অফারগুলি। বর্তমানে আমাদের দেশের বৃহত্তম টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম একটি হলো জিও। সস্তায় সাশ্রয়কারী রিচার্জ প্ল্যান নিয়ে এসে জিও বারবার গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

বর্তমানে ভারতবর্ষের সবথেকে বেশি সংখ্যক মানুষ জিও ব্যবহার করে থাকেন। তবে এদিক থেকে পিছিয়ে নেই airtel-ও। জিও কে টেক্কা দিতে এয়ারটেল সব সময় বিভিন্ন ধরনের সস্তার প্ল্যান নিয়ে আসে গ্রাহকের জন্য। কিন্তু গ্রাহকের সব থেকে বেশি সুবিধা প্রদান করার ক্ষেত্রে জিও নাকি এয়ারটেল, কে এগিয়ে আছে জানতে চান? এই প্রতিবেদনের মাধ্যমেই আজ জেনে নিন ভারতের কোন টেলিকম সংস্থা আপনাকে সস্তায় অনেক বেশি লাভবান করবে।

এমন অনেক মানুষ আছেন যারা প্রতি মাসে রিচার্জ করার পরিবর্তে একবারে কিছুটা বেশি বৈধতা যুক্ত রিচার্জ প্ল্যান বেছে নিতে চান। সেক্ষেত্রে জিও এবং এয়ারটেল উভয়েরই বিভিন্ন ধরনের প্ল্যান রয়েছে। মধ্যবিত্ত গ্রাহকের পকেটের টানের কথা মাথায় রেখে ৫০০ টাকার মধ্যেই জিও এবং এয়ারটেল উভয়েই ৬০ দিনের বৈধতা যুক্ত রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। সুযোগ সুবিধার দিক থেকে এই প্ল্যান দুটির মধ্যে কোনটি সব থেকে বেশি লাভজনক দেখে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio-র রিচার্জ প্ল্যান:-

মধ্যবিত্ত গ্রাহকদের সুবিধার্থে ৫০০ টাকার নিচে জিওর বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান আছে যা গ্রাহকদের অনেক বেশি সুবিধা প্রদান করে থাকে। দেখে নিন সেগুলি কি কি!

১) ৫২৯ টাকার প্ল্যান-
৫৬ দিনের বৈধতা যুক্ত জিওর এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা লাভ করতে পারেন। শুধু তাই নয়, এই রিচার্জ প্ল্যানটির সাহায্যে বিনামূল্যে JioSaavn Pro সাবস্ক্রিপশন, আনলিমিটেড ৫ জি ডেটা এবং অন্যান্য জিও অ্যাপগুলি ব্যবহার করার সুবিধা পাওয়া যায়।

২) ৪৭৯ টাকার প্ল্যান:-
জিওর এই রিচার্জ প্ল্যানের বৈধতা থাকে ৫৬ দিন। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা মোট ৮৪ জিবি ডেটার সুবিধা পান, যা তারা দৈনিক ১.৫ জিবি করে ব্যবহার করতে পারেন। পাশাপাশি দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা তো থাকেই।

৩) ২৯৯ টাকার প্ল্যান-
জিওর এই রিচার্জ প্ল্যানটি ৫০০ টাকার কম রিচার্জ প্ল্যানগুলো এর মধ্যে অত্যন্ত জনপ্রিয়। এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাওয়া যায় ঠিকই, তবে এই রিচার্জ প্ল্যান গ্রাহকদের দৈনিক 2 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা প্রদান করে থাকে। সেই সঙ্গে দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা তো থাকেই। সেই সঙ্গে জিও টিভি এবং জিও ক্লাউড এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায় এই রিচার্জ প্ল্যান এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Airtel এর রিচার্জ প্ল্যান:-

১) ৫১৯ টাকার প্ল্যান-
ভারতী এয়ারটেলের এই প্রিপেইড প্ল্যানটির বৈধতা থাকে মোট ৬০ দিন। এই রিচার্জ প্লানের সাহায্যে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলি, দৈনিক ১০০ টি করে এসএমএস এবং দৈনিক ১.৫ জিবি ডেটা পেয়ে যান। এছাড়াও এই রিচার্জ প্ল্যান এর সাহায্যে Apollo 24/7 Circle, ১০০ টাকার Fastag ক্যাশব্যাক, ফ্রি Hellotunes এবং Wynk Music ব্যবহার করার সুবিধা পাওয়া যায়।

জেনে রাখুন, BSNL -এর কিছু নতুন প্ল্যানের সুবিধা!

২) ৪৭৯ টাকার প্ল্যান-
৫৬ দিনের বৈধতা যুক্ত এই রিচার্জ প্ল্যান এর মাধ্যমে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০টি এসএমএস এর পাশাপাশি দৈনিক ১.৫ জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা লাভ করে থাকেন। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যান এর মাধ্যমেও ফ্রি Hellotunes সহ বেশ কিছু সাবস্ক্রিপশন পাওয়া যায়।
Written by Joyeeta Mukherjee.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
নিউজ
চ্যানেল