Jio Recharge Offers: জিও রিচার্জে নতুন ধামাকা! অফারে রয়েছে নয়া চমক, দেখুন

নিজস্ব প্রতিবেদনঃ মোবাইলে জিও গ্রাহক সর্বাধিক, সাথেই চালু রয়েছে ৫জি এর (Jio Recharge Offers) নতুন উন্নত সুবিধা। আর এই কারণে গ্রাহকদের সব থেকে বেশি সুবিধা দিতেও নতুন নতুন প্ল্যান নিয়ে আসে জিও। আজকের প্রতিবেদনে সেই বিষয়ে আলোচনা করা যাক।

Jio Recharge Offers in February 2024

কিছু রিচার্জ প্ল্যান (Jio Recharge Offers) রয়েছে যেগুলি কোন ইন্টারনেট ডেটা সুবিধা দেয় না। যে সকল গ্রাহক মোবাইল ইন্টারনেট ব্যবহার করেন না, তাঁদের জন্য সেই সকল প্ল্যান বেশ কাজের হয়ে থাকে। আবার অনেকের কলিং থেকে শুরু করে মেসেজিং, ইন্টারনেট ডেটা ইত্যাদি সবই দরকার পড়ে। অনেকের আবার শুধুমাত্র নিজের সিম কার্ড অ্যাক্টিভ রাখার জন্য প্রয়োজন হয় মিনিমাম প্ল্যানের।

Jio Minimum Recharge Plan
বর্তমানে জিও এর সর্বনিম্ন রিচার্জ প্ল্যান হচ্ছে ১৫৫ টাকার প্ল্যান। এই প্ল্যানের সাথে মেলে আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়া একটি সাথে পাওয়া যায় ২ জিবি ইন্টারনেট ডেটা, ৩০০ টি ফ্রি এসএমএস পাঠানোর সুবিধা। সাথেই এই প্ল্যানের ভ্যালিডিটি থাকে ২৮ দিনের জন্য।

Jio Daily Data Plan
জিও রিচার্জ সুবিধা অনুসারে, এবারে জেনে নেয়া যাক আরও একটি প্ল্যানের কথা। অনলিমিটেড কলিং এর সাথে প্রতিদিন ১.৫জিবি করে পাওয়া যায় ইন্টারনেট ডেটা। এছাড়া প্রতিদিন পাওয়া যায় ১০০টি করে ফ্রি মেসেজ এর সুবিধা। এই প্ল্যানের সমস্ত সুবিধা পেয়ে যাবেন মাত্র ২৩৯ টাকার রিচার্জেই। আনলিমিটেড ৫জি এর সুবিধা এখন পাওয়া যাচ্ছে বিনামূল্যেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio 56 Days Validity Plan
একটা বিষয় জানিয়ে রাখি যে, জিও এর ৫৬ দিনের জন্য আনলিমিটেড কলিং সুবিধা সহ রিচার্জ প্ল্যানের মধ্যে ২ টি প্ল্যান রয়েছে রোজ ১.৫ জিবি ইন্টারনেট এর সুবিধার সাথেই। কিন্তু এর একটি প্ল্যানের দাম ৪৭৯ টাকা এবং অপরটির দাম ৫২৯ টাকার প্ল্যান। কিন্তু এই ৫০ টাকার পার্থক্য কেন!

বলে রাখি, এর মূল কারণ হচ্ছে জিও সাওয়ান এর সাবস্ক্রিপশন। যাদের প্রয়োজন হবে এই সাবস্ক্রিপশনের, তাঁরা এটি করাতে পারেন। জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এর সুবিধা মেলে উভয় প্ল্যাকেজের সাথেই। এরপর ৮৪ দিনের ভ্যালিডিটি নিতে চাইলে রিচার্জ করাতে পারেন ৬৬৬ টাকার প্ল্যান দিয়েই।

৬৬৬ টাকার প্ল্যান নিলে মাত্র ৭.৯২ টাকা প্রতিদিনের খরচে পেয়ে যাবেন রোজ ১.৫ জিবি ইন্টারনেট এর সুবিধা ৮৪ দিনের ভ্যালিডিটি এর সাথেই। কিন্তু যদি ২৮ দিনের ২৩৯ টাকার প্যাক রিচার্জ করেন তাহলে খরচ প্রতিদিন ৮.৫৪ টাকা। এক্ষেত্রে প্রতি মাসে আপনি ১৭ টাকা লাভ করতে পারেন, যদি বেশি দিনের রিচার্জ প্যাক ব্যবহার করেন।

Jio 2 GB Recharge Pack
জিও এর ২ জিবি প্রতিদিনের ইন্টারনেট সুবিধার সাথে ২৩ দিনের ফ্রি এসএমএস, ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধা মিলবে মাত্র ২৪৯ টাকার রিচার্জে। তবে যারা ২৮ দিনের জন্য রিচার্জ চান, তাঁদের জন্য রয়েছে ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৩৮৮ টাকার রিচার্জে পাওয়া যাবে ৩ মাসের ডিজনি হটস্টার সাবস্ক্রিপশন এর সাথে ২৮ দিনের ভ্যালিডিটি এর সুবিধা। এর সাথেই প্রতিদিন ২ জিবি ইন্টারনেট, রোজ ১০০টি করে ফ্রি এসএমএস, ফ্রি আনলিমিটেড কলিং এর বিশেষ সুবিধা।

আরও দেখুন, দেখুন 3টি অসাধারণ রিচার্জ, লাভের লাভ পাবেন আপনিও!

৮৪ দিনের সুবিধা পেতে রিচার্জ করতে হবে ৭১৯ টাকা দিয়ে। প্রতিদিন ২ জিবি ইন্টারনেট, রোজ ১০০টি করে ফ্রি এসএমএস, ফ্রি আনলিমিটেড কলিং এর বিশেষ সুবিধা মিলবে এই প্ল্যানে। সেক্ষেত্রে মাসিক খরচ হবে মাত্র ২৪০ টাকা করে। এমন আরও আপডেট পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।
Written by Joyeeta Mukherjee.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।