Weekly Horoscope: মেষ থেকে মীন রাশির এই সপ্তাহের রাশিফল! ১১ থেকে ১৭ মার্চ তারিখের রাশিফল দেখুন বাংলাতে

নিজস্ব প্রতিবেদনঃ মেষ থেকে মীন রাশির রাশিফল (Weekly Horoscope) দেখুন বাংলাতেই। এই সপ্তাহ অর্থাৎ ১১ মার্চ থেকে ১৭ মার্চ পর্যন্ত কেমন যাবে, দেখে নিন একে একে।

Weekly Horoscope for All

মেষ রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

১) মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহটি মিশ্র অবস্থায় কাটবে। কাজের ক্ষেত্রে বিভিন্ন ধরনের সমস্যা ও বাধা-বিঘ্নের সম্মুখীন হতে হবে এই সময়। তবে কিছুটা ধৈর্য ধরে পরিশ্রম করলে সপ্তাহের প্রথমার্ধেই নিজের কাজের সফলতা উপভোগ করতে পারবেন।

বৃষ রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

২) বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে বেশ আনন্দময় ভাবেই কাটবে। বিভিন্ন কাজের জন্য এই রাশির জাতকরা সম্মানিত এবং প্রশংসিত হবেন। এই সময় আর্থিক দিক থেকে প্রভূত উন্নতি করবেন এবং পাশাপাশি বাড়ি বাড়ি ইত্যাদি কেনার জন্য সময়টি অত্যন্ত শুভ হবে।

মিথুন রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৩) মিথুন রাশি- মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে বিশেষ কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে হলে অবশ্যই মাথা ঠান্ডা রেখে সমস্ত দিক বিচার বিবেচনা করতে হবে। অন্য কারোর কথার দ্বারা বিভ্রান্ত হয়ে কোন সিদ্ধান্ত গ্রহণ করা উচিত নয়। ব্যবসায়ীদের ক্ষেত্রেও আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকা উচিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কর্কট রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৪) কর্কট রাশি- এই সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ এবং সৌভাগ্যপূর্ণ হয়ে উঠতে চলেছে। এ সময় পরিবার এবং বন্ধু বান্ধবের সহযোগিতা পাবেন এবং সমস্ত কাজে কাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে পারবেন। শরীর স্বাস্থ্য এ সময় ভালোই থাকবে।

সিংহ রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৫) সিংহ রাশি- এই সপ্তাহটিতে সিংহ রাশির জাতক জাতিকাদের অনেক উত্থান পতনের সম্মুখীন হতে হবে। পরীক্ষার্থীদের ক্ষেত্রেও এ সময় নিজের পড়াশোনার প্রতি অনেক বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। নিজের শরীর স্বাস্থ্যের যত্ন নিতে হবে অন্যথায় বিভিন্ন ধরনের রোগ ব্যাধি প্রভাব বিস্তার করতে পারে।

কন্যা রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৬) কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে নিজের চাহিদার থেকেও অনেক বেশি ভালো ফল লাভ করবেন। সমস্ত কাজে সফলতা আসবে। চাকরি ক্ষেত্রে প্রভূত উন্নতি ঘটবে এবং ব্যবসায়ীরা এই সময় লাভের মুখ দেখবেন। পারিবারিক জীবন সুখে শান্তিতে অতিবাহিত হবে।

তুলা থেকে মীন রাশির রাশিফল দেখুন

তুলা রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৭) তুলা রাশি- তুলা রাশির জাতকের জন্য এই সপ্তাহটি অত্যন্ত মঙ্গলময় হয়ে উঠতে চলেছে। এ সময় হঠাৎ কোনো কাজের দায়িত্ব পেতে পারেন এই রাশির জাতকরা। এবং সেই কাজের কাঙ্ক্ষিত সাফল্য লাভ করে অনেকের কাছে প্রশংসিত হবেন আপনি। এই রাশির বেকার জাতক জাতিকাদের সামনে এই সময় চাকরির সুযোগ আসতে চলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বৃশ্চিক রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৮) বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহটি মিশ্র অবস্থায় কাটবে। এ সময় নিজের মানসিক দ্বিধা দ্বন্দ্বকে নিজেকেই কাটিয়ে উঠতে হবে। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেওয়া একেবারেই উচিত নয়। নিজের শরীর এবং মনকে সময় শক্তিশালী রাখতে হবে।

ধনু রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

৯) ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকাদের জীবন এই সপ্তাহের টালমাটাল পরিস্থিতির মধ্য দিয়ে যেতে পারে। ব্যবসা ক্ষেত্রে বিভিন্ন ধরনের প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হবে। বিরোধীরা এ সময় আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। তাই এসবের প্রতিটি পদক্ষেপ বুঝে ফেলা উচিত।

আরও দেখুন, রাজ্যে ফের নয়া ছুটি ঘোষণা! মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তে তোলপাড় রাজ্য

মকর রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

১০) মকর রাশি- মকর রাশির জাতক জাতিকাদের জন্য এই  মাঝারি ফল দেবে। নিজের লক্ষ্য পূরণের জন্য এই সময় অতিরিক্ত পরিশ্রম করতে হবে। পারিবারিক বন্ধনের ক্ষেত্রেও এই সময় কিছুটা ব্যাঘাত আসতে পারে। সমস্ত কাজ সময়ের মধ্যে সম্পন্ন না হওয়ার কারণে মানসিক দিক থেকেও অশান্তি বিরাজ করবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কুম্ভ রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

১১) কুম্ভ রাশি- এই সপ্তাহে যদি কুম্ভ রাশির জাতক জাতিকারা নিজেদের অলসতা কাটিয়ে উঠতে পারেন তবেই কাঙ্ক্ষিত সাফল্য লাভ করা সম্ভব হবে। পেশাগত ক্ষেত্রে এ সময় কিছু বাধা বিঘ্ন আসতে পারে তবে কিছুটা ধৈর্য ধরলে সেই পরিস্থিতি থেকে উত্তরণের রাস্তা নিজেই খুঁজে পাবেন। ব্যবসায়ীদের মন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কিছুটা সতর্ক হওয়া উচিত।

মীন রাশির রাশিফল – ১১ থেকে ১৭ মার্চ

১২) মীন রাশি – মীন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহটি মোটামুটি ভালই কাটবে। দেরিতে হলেও কাঙ্খিত সাফল্য এই সময় লাভ করা সম্ভব হবে। তবে এই সময় প্রচুর পরিমাণে অর্থ ব্যয়ের সম্ভাবনা থাকছে। তাই এই বিষয়ে একটু সতর্ক থাকা প্রয়োজন। শরীর স্বাস্থ্য এসময় ভালোই কাটবে।
Written by Joyeeta Mukherjee.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
নিউজ
চ্যানেল