লটারি কাটার টিপস জেনে রাখুন, ভাগ্য ঘুরে যাবে।

নিজস্ব প্রতিবেদনঃ লটারি তো অনেকেই কাটেন। তবে অনেকে জানেন না সঠিক পদ্ধতি (Lottery Buying Tips)। লটারি কাটার টিপস জানা তাদের জন্য খুব উপকারি হতে পারে। মাত্র 6 টাকা খরচ করে হয়ে যান লাখপতি, মঙ্গলবারেই খুলে যাবে ভাগ্য! পরিশ্রম ছাড়াই বড়লোক হতে কে না চায়! এই সহজে ধনী হওয়ার আশায় অনেকেই লটারির টিকিট কাটেন। কিন্তু সঠিক ভাবে লটারি কাটার টিপস অনেকেরই জানা নেই। আজ আমরা আপনাদের এমন এক লটারির হদিশ দেব যেখানে মাত্র 6 টাকার বিনিময়ে জিতে নিতে পারবেন লাখ লাখ টাকা, দেখুন লটারি কাটার টিপস।

সরকার দ্বারা পরিচালিত লটারি:-

এটি একটি সাপ্তাহিক Lottary। এটি সরকার দ্বারা পরিচালিত হওয়ায় বেআইনি হওয়ার কোন সুযোগ নেই। আর আপনি ঠকবেনও না। অবশ্য আপনার ভাগ্য যদি সহায় হয় তাহলেই একমাত্র এই লটারি জেতা সম্ভব, দেখুন লটারি কাটার টিপস। যদিও সব লটারিতেই ভাগ্যকে সহায় হতে হয়। না হলে বছরের পর বছর শুধু টিকিট কেটে গেলেও কোন লাভ হয় না। আবার ভাগ্য সহায় থাকলে প্রথমবার টিকিট কেটেই কোটি টাকা জেতা যায়। মঙ্গলবারে জিততে পারেন লাখ লাখ টাকা। কিভাবে? তা জানতে হলে লটারি কাটার টিপস দেখতে আজকের প্রতিবেদনটি আপনাদের অবশ্যই পড়তে হবে।

ডিয়ার Lottary:
বন্ধুরা প্রতিদিন ডিয়ার লটারির লাকি ড্র হয়। প্রতিদিন ঠিক সন্ধ্যা আটটার সময় এটি আয়োজিত হয়। মাত্র 6 টাকাতেই এই লটারি কিনতে পাওয়া যায়। আর এক টিকিতেই বদলে যেতে পারে আপনার ভাগ্য। আর জিতে যেতে পারেন 26 লক্ষ টাকা। মাত্র 6 টাকার টিকিট কাটলেই পেয়ে যাবেন 26 লাখ টাকা। মঙ্গলবার “ডিয়ার প্যারোট ইভিনিং” লটারির লাকি ড্র হতে চলেছে।

এটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ লটারি সংবাদ। সন্ধ্যা আটটার মধ্যে প্রকাশ পেয়ে যাবে  বিজয়ীরা টিকিটের তালিকা। ইতিমধ্যে যারা এই লাকি ড্রয়ের টিকিট কিনেছেন তাঁরা সহজেই দেখে নিতে পারবেন তালিকাটি। তবে ভাগ্য এই লটারি কাটার ক্ষেত্রে বেশ কাজে আসে। ভাগ্যে না থাকলে যতই টিপস কাজে লাগান না কেন, সেক্ষেত্রে ভালো ফলাফল লাভ করা যাবেই না কোনমতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Lottary তালিকা দেখার পদ্ধতি :

বিভিন্ন ধরনের লটারি কাটার টিপস (Lottery Buying Tips) :-

১) খেয়াল রাখবেন টিকিটের শেষের দিকে দুই সংখ্যা যেন বিজোড় হয়। বিগত কিছু লটারী বিজেতাদের টিকিট পর্যবেক্ষণ করে দেখা গেছে তাদের টিকিটের শেষ সংখ্যা বিজোড় ছিল। যেমন – ১,৩,৫,৭ ইত্যাদি। অতএব দেখা যাচ্ছে, বিজোড় সংখ্যা বিশিষ্ট টিকিটগুলি জেতার চান্স অনেকটা বাড়িয়ে দেয়।

২) নিজের পছন্দের সংখ্যা বাছাই করে নিতে পারেন। অনেক ক্ষেত্রে দেখা গেছে বিজেতারা তাদের প্রিয় সংখ্যা বা লাকি সংখ্যা বেছে টিকিট কেটেই জিতে গেছেন। তাই চেষ্টা করুন নিজের লাকি সংখ্যা বিশিষ্ট টিকিট কাটার।

৩) টিকিটের প্রথম সংখ্যা যেন জোড় হয়। টিকিটের প্রথম সংখ্যা ২, ৪, ৬, ৮ হলে দেখা যায় যে তার সুযোগ অনেকখানি বেড়ে যাচ্ছে।

৪) “৭৮৬” সংখ্যাটি আছে এমন টিকিটটি বাছুন। মাইথোলজি বলে এই সংখ্যাটি একটি খুবই শক্তিশালী সংখ্যা। বিজেতাদের অনেকেই জানাচ্ছেন এই সংখ্যা বিশিষ্ট টিকিটটি বেছেই তারা জিতেছেন। খেলায় হার জিৎ তো আছেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

1. ডিয়ার ফ্লেমিঙ্গো ইভিনিং:
এটি সোমবার সন্ধ্যে ছটায় খেলা হয়। এর প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা।। ফলাফল প্রকাশ হয় সন্ধ্যা আটটায়।
2. ডিয়ার ঈগল ইভিনিং:
এটি বুধবার সন্ধ্যায় খেলা হয়। প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা। ফলাফল প্রকাশ্যে সন্ধ্যা আটটায়।
3. ডিয়ার ফ্যালকন ইভিনিং:
এটি খেলা হয় বৃহস্পতিবার সন্ধ্যায়। এর প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা। ফলাফল ঘোষণা করা হয় সন্ধ্যায়।

4. ডিয়ার ভালচার ইভিনিং:
এটি খেলা হয় শুক্রবার সন্ধ্যায়। ফলাফল প্রকাশ পায় সন্ধ্যা আটটায়। প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা।
5. ডিয়ার অস্ট্রিচ ইভিনিং:
এটি খেলা হয় শনিবার বিকেলে। ফলাফল প্রকাশ হয় বিকেল চারটেয়। প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা।
6. ডিয়ার হক ইভিনিং:
এটি খেলা হয় রবিবার সন্ধ্যায়। ফলাফল প্রকাশ পায় সন্ধ্যা আটটায়। প্রথম পুরস্কার 26 লক্ষ টাকা।

Lottary কাটার আগে অবশ্যই জেনে রাখুন।

তবে একটা বিষয়ে জানিয়ে রাখি যে, যেহেতু এই লটারি এর সাথে আর্থিক ক্ষতির সম্ভাবনা জড়িত, সেই কারণে যা করবেন ভেবে চিন্তে করবেন। আমাদের টিম কখনোই এই ধরণের বিষয়ে কাউকে উতসাহিত করে না। আপনাদের নিজেদের কোন রকমের টিপস জানা থাকলে বা মতামত থাকলে আমাদের জানাতে পারেন কমেন্ট বক্সে।

আজকের প্রতিবেদনে উল্লিখিত এই Lottery winning tips বা লটারি জেতার উপায় গুলি সম্পূর্ণই পূর্ব লটারি বিজেতাদের অভিজ্ঞতা থেকেই লেখা। এ বিষয়ে কোনো প্রশ্ন বা বক্তব্য থেকে থাকলে নিচে কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এই ওয়েবসাইট (whatsupbengal.in) লটারি কাটাকে সমর্থন করে না, বা অনুপ্রেরনা দেয় না। লটারি কাটা আর্থিক ক্ষতির কারন হতে পারে। নিজের ভাগ্য পরীক্ষা করতে দুই একবার কেটে দেখতে পারেন। তবে নিয়মিত অভ্যেসে পরিণত না করাই ভালো। এরকম আরো খবর পেতে আমাদের পোর্টালটি ফলো করুন। আজকের পুরো প্রতিবেদনটি পড়ার জন্য ধন্যবাদ।
Written by Joyeeta Mukherjee.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।