Weekly Horoscope: মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল। ১৮ থেকে ২৪ মার্চ তারিখ পর্যন্ত দেখুন বাংলায়

নিজস্ব প্রতিবেদনঃ Weekly Horoscope হিসেবে দেখে নেয়া যাক মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল। আগামী সপ্তাহ অর্থাৎ ১৮ থেকে ২৪ মার্চ তারিখ পর্যন্ত কোন রাশির জাতক জাতিকাদের কেমন যাবে, আজকের এই প্রতিবেদনে সেই বিষয়ে একে একে জেনে নেয়া যাক।

Weekly Horoscope for Aries to Pisces

১) মেষ রাশি- গত সপ্তাহে মেষ রা জাতিকাদের যে উত্থান পতনের সম্মুখীন হতে হয়েছে। এই সপ্তাহে Weekly Horoscope অনুসারে তা দূর হয়ে যাবে। নিজে মানসিক ভাবে সুখ এবং শান্তি লাভ করতে পারবেন। নিজের কাঙ্খিত সাফল্য এ সময় লাভ করা সহজ হবে। এই সময় গরুকে খাবার খাওয়ালে আরো শুভ ফল লাভ করা সম্ভব হবে।

২) বৃষ রাশি- এই সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত সুখের হয়ে উঠবে। নিজের সঙ্গীর সঙ্গে এই সময় অত্যন্ত শুভ মুহূর্ত কাটাতে পারবেন যা আপনার মনকে আনন্দিত করে তুলবে। প্রেমের বিষয়ে ধৈর্যশীল হলে এ সময় প্রেম সম্পর্ক সফলতা লাভ করবেই। ভগবান মহাদেবের আরাধনা করলে সময়টি আপনার জন্য অত্যন্ত শুভ হয়ে উঠবে।

৩) মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত সুখ এবং সফলতা লাভ করবেন। এ সময় নিজের সঙ্গীর কাছ থেকে কোন শুভ খবর শুনতে পারেন। তবে এই সপ্তাহের নিজের কথাবার্তা বলার ক্ষেত্রে কিছুটা সতর্ক থাকা উচিত। অন্যথায় ভুল বোঝার সম্মুখীন হতে হবে। গরুকে খাবার খাওয়ালে এবং দরিদ্র মানুষের সেবা করলে এই সময় আপনার ভাগ্য প্রসন্ন থাকবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৪) কর্কট রাশি- এই সপ্তাহে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য কোন শুভ খবর আসতে চলেছে। এই কারণে মানুষের দিক থেকে এই রাশির জাতক জাতিকারা অত্যন্ত তৃপ্ত হবেন। প্রেমের সম্পর্ক এ সময় আগে থেকে অনেক বেশি মজবুত হবে। এ সবাই নিজের সৌভাগ্যকে ডেকে আনতে লাল রঙের পোশাক পরা উচিত।

৫) সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে নিজের প্রেম সম্পর্ককে বোঝা বলে মনে হতে পারে। কোন ভুল বোঝাবুঝি সৃষ্টি হলেও হতে পারে। তবে এই সময় কিছুটা ধৈর্য ধরলে এই পরিস্থিতি থেকে উত্তরণের পথ নিজেই খুঁজে পাবেন।

৬) কন্যা রাশি- এই সপ্তাহে ছোটখাটো কোন ভ্রমণ কন্যা রাশির জাতক জাতিকাদের মনকে আনন্দিত করে তুলবে। এই সপ্তাহে এই জাতক জাতিকারা সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ হয়ে উঠবেন। নিজের জীবনের প্রতিটি ক্ষেত্রেই এরা সুখ অনুভব করবেন। এ সময় ভগবান গনেশের আরাধনা করলে সুখ-সমৃদ্ধি লাভ করা সম্ভব।

৭) তুলা রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য আসন্ন সপ্তাহের সম্পূর্ণ ভাবে সুখ অপেক্ষা করছে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক অত্যন্ত মজবুত হবে। যে কোনো কাজেই এই সময় সফলতা লাভ করা সম্ভব হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৮) বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র অবস্থায় কাটবে। এই সময় যে কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়া আপনার জন্য কিছুটা কষ্টসাধ্য হবে। সপ্তাহের শেষের দিকে বিভিন্ন কারণে মানসিক অশান্তিতে ভুগবেন এই রাশির জাতকরা। ভগবান মহাদেব এবং শ্রীবিষ্ণুর উপাসনা করলে এ সময় সমস্ত বাধা বিপত্তি থেকে মুক্তি পাবেন।

আরও দেখুন, মার্চ মাসের সকল রাশির রাশিফল!

৯) ধনু রাশি- এই সপ্তাহের শুরুতেই কিছু গুরুত্বপূর্ণ কাজ এর দায়িত্ব আপনার উপরে আসতে পারে। তবে ধৈর্য ধরে যে কোন কাজ করলে এই সপ্তাহের সফলতা লাভের সম্ভাবনা প্রবল। প্রেম সম্পর্কর ক্ষেত্রে এই সপ্তাহটি কিছুটা কঠিন হলেও সপ্তাহের শেষের দিকে সম্পর্ক সুমধুর হয়ে উঠবে।

১০) মকর রাশি- মকর রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে নিজের মনের মানুষকে খুঁজে পাবেন এবং তার সঙ্গে আত্মিক বন্ধনে আবদ্ধ হয়ে অতিবাহিত করবেন। নিজের সঙ্গীর সঙ্গে জীবনের যাবতীয় সমস্যা গুলি সম্পর্কে আলোচনা করলে সমাধানের উপায় খুঁজে পাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও দেখুন, ২০২৪ সালের বার্ষিক রাশিফল!

১১) কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি অত্যন্ত চ্যালেঞ্জিং হতে চলেছে। এ সময় নিজের সম্পর্ককে সুষ্ঠু ভাবে এগিয়ে নিয়ে যেতে গেলেও কিছুটা ঝুঁকি নিতে হবে আপনাকে। তবে সপ্তাহের শেষের দিকে প্রেম সম্পর্ক আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠবে। এ সময় পঞ্চমুখী রুদ্রাক্ষ ধারণ করলে সমস্ত বাধা বিপত্তি দূর হয়ে যাবে।

১২) মীন রাশি- এই রাশির জাতক জাতিকা যারা কোন একটি সম্পর্কে আবদ্ধ আছেন, তাদের জন্য আসন্ন সপ্তাহটি অত্যন্ত সুখের হতে চলেছে। এ সময় জীবনসঙ্গীর সঙ্গে কোন ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার কারণে আপনি মানসিকভাবে তৃপ্তি পাবেন। এ সময় সর্বদা সুখ শান্তি বজায় থাকবে।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।