Weekly Horoscope: রাশিফল দেখুন ২৬ ফেব্রুয়ারী থেকে ৩ মার্চ পর্যন্ত! মেষ থেকে মীন

নিজস্ব প্রতিবেদনঃ সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) হিসেবে দেখুন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির রাশিফল। এই সপ্তাহের মধ্যে পড়ছে ফেব্রুয়ারী মাসের শেষের কয়েকটি দিন এবং মার্চ মাসের শুরু ৩ দিন। একে একে রাশির রাশিফল গুলি দেখে নিন।

Weekly Horoscope for Aries to Pisces all

১) মেষ রাশি-
মেষ রাশির জাতক জাতিকাদের এই সময় কিছুটা সতর্ক থাকা প্রয়োজন। কারণ এই সময় শরীরে আঘাত লাগার সম্ভাবনা তৈরি হচ্ছে। এছাড়া বন্ধুর দ্বারা কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকছে তাই সাবধানতা অবলম্বন করা উচিত।

২) বৃষ রাশি-
এসময় জীবনে কিছু সমস্যার সৃষ্টি হলেও আয়ের যোগ তৈরি হচ্ছে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় এ সময় সুফল মিলবে। তবে দাম্পত্য জীবনে স্ত্রীর সঙ্গে কলহে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকছে এ সময়।

৩) মিথুন রাশি-
মিথুন রাশির জাতক জাতিকাদের পড়াশোনার ক্ষেত্রে কিছুটা হতাশা আসতে পারে। তবে এই সময় কিছু প্রাপ্তি যোগ তৈরি হচ্ছে। শত্রুর দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে তাই সাবধানতা অবলম্বন করা উচিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৪) কর্কট রাশি-
ব্যবসায়ীদের জন্য এ সময় আয়ের যোগ তৈরি হচ্ছে। চাকরি ক্ষেত্রেও নতুন কোন যোগাযোগ আসতে পারে। প্রেম জীবন একসময় সুখেই অতিবাহিত হবে।

৫) সিংহ রাশি-
সিংহ রাশির সংগীত শিল্পী জাতকের জন্য এই সময়টি অত্যন্ত শুভ হতে চলেছে। স্ত্রীর স্বাস্থ্যের দিকে যত্নশীল হওয়া প্রয়োজন। প্রেম নিজের গতিতেই অগ্রসর হবে।

৬) কন্যা রাশি-
এই সপ্তাহের কন্যা রাশির জাতকদের পুরনো রোগ থেকে মুক্তি মিলবে। অর্থ প্রাপ্তির যোগও রয়েছে। তবে স্বাস্থ্যের দিক থেকে কিছুটা যত্নশীল হওয়া প্রয়োজন।

তুলা থেকে মীন রাশির রাশিফল দেখুন

৭) তুলা রাশি-
এ সময় ভাই-বোনেদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন তুলা রাশির জাতকরা। ব্যবসার ক্ষেত্রেও এ সময় কোন পরিবর্তন আসবে না। প্রেমের পথে খুঁটিনাটি বাধা সৃষ্টি হবে এবং পেটের রোগে কষ্ট পেতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৮) বৃশ্চিক রাশি-
সমস্ত বিতর্ক এড়িয়ে চললে এ সময় সুখ শান্তিতে জীবন অতিবাহিত করতে পারবেন বৃশ্চিক রাশির জাতকরা। ব্যবসা ক্ষেত্রে লাভ বাড়বে এবং প্রেমের সম্পর্ক ও আরো সুন্দর হবে।

৯) ধনু রাশি-
এসময় সন্তানের শরীর খারাপ নিয়ে চিন্তিত থাকতে হতে পারে ধনু রাশির জাতকদের। ব্যবসায় কিছুটা ক্ষতির সম্মুখীন হতে হবে তবে ধৈর্য ধরলে লাভের মুখ দেখবেন।

১০) মকর রাশি-
মকর রাশির পরীক্ষার্থীদের জন্য অত্যন্ত শুভ সময় আসতে চলেছে। কর্মস্থলে সহকর্মীরা বিপক্ষে কথা বললেও নিজের কাজের দ্বারা উন্নতি করতে পারবেন।

আরও পড়ুন, নতুন বছর ২০২৪ সালের বার্ষিক রাশিফল! মেষ থেকে মীন – দেখুন বাংলাতেই

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১১) কুম্ভ রাশি-
এ সময় অর্থ প্রাপ্তির যোগ হচ্ছে। প্রেমে কোন পরিবর্তন হবে না। তবে ভারী ছোটদের প্রতি কিছুটা নজর রাখার প্রয়োজন। অন্যথায় ছোটখাটো বিপদ ঘটতে পারে।

১২) মীন রাশি-
কর্মস্থলে নিজের প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এ সময় প্রাপ্তি যোগও থাকছে। সন্তানের শিক্ষা এবং স্বাস্থ্যের দিকে বিশেষ গুরুত্ব দিতে হবে। প্রেম একই গতিতে এগিয়ে যাবে।
Written by Joyeeta Mukherjee.
For, What’s Up Bengal

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।