Airtel Offer 2024: এয়ারটেল এর নিউ ইয়ার অফার! দিলখুশ হলেন গ্রাহকেরা, এখুনি দেখুন

নিজস্ব প্রতিবেদনঃ Airtel Offer 2024, ভারতের টেলিকম বাজারে যে কয়েকটি সংস্থা বর্তমানে নিজেদের প্রতিযোগিতা জারি রেখেছে তাদের মধ্যে অন্যতম হলো জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল। এদের মধ্যে বিএসএনএল প্রাচীনত্বের দিক থেকে প্রথম স্থানে অবস্থান করলেও বর্তমানে সস্তায় সাশ্রয়কারী টেলিকম কোম্পানি হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে এয়ারটেল।

অফার ও প্রযুক্তিগত দিক থেকে জিও গ্রাহকদের কাছে অধিক মনোগ্রাহী অফার নিয়ে আসার জন্য স্বাভাবিক ভাবেই বর্তমানে জিওর গ্রাহক সংখ্যা বাকি টেলিকম কোম্পানি গুলির থেকে অনেক বেশি। তবে জিওর পরেই যে টেলিকম সংস্থা গ্রাহকদের আকর্ষণ করার জন্য বিভিন্ন ধরনের অফার ক্রমাগত বাজারে নিয়ে আসছে সেটি হলো এয়ারটেল।

টেলিকম বাজারে বর্তমানে জিও এবং এয়ারটেলের অফারের পাশাপাশি গ্রাহক টানার প্রতিযোগিতা চলছে জোর কদমে।বর্তমানে এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক বিশেষ অফার। এবার গ্রাহকরা আগে রিচার্জ করে পরে সেই টাকা শোধ করার সুযোগ পাবেন।

Airtel Offer 2024 – নতুন চমক

বর্তমান যুগে ইন্টারনেট আমাদের সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছে। তবে অনেক সময় হঠাৎ মোবাইলে ডেটা শেষ হয়ে যাওয়ায় তৎক্ষণাৎ যদি ডেটা প্রয়োজন হয় তবে সেই গ্রাহকরা এয়ারটেলের (Airtel Offer 2024) এই বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। এয়ারটেলের কাছ থেকে ডেটা ধার হিসাবে নেওয়ার জন্য কেবলমাত্র #567*3# ডায়াল করলেই হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এছাড়াও CLI লিখে 56321 নম্বরে এসএমএস পাঠিয়ে দিলেও গ্রাহকরা এই সুবিধা লাভ করবেন। এক্ষেত্রে ১ জিবি ডেটা লোন হিসাবে দেওয়া হবে গ্রাহককে। তবে এটি লোন হলে এর জন্য গ্রাহককে বাড়তি টাকা দিতে হবে না।লোন শোধ করার জন্য গ্রাহককে ১৯, ২৯, ৪৯, ৫৮, ৬৫, ৯৮, ১৪৮, ১৪৯ এবং ৩০১ টাকার মধ্যে যেকোনো একটি রিচার্জ করতে হবে।

আরও পড়ুন, নতুন বছরে রিচার্জে মিলছে চমক! BSNL গ্রাহকদের জন্য দারুণ সুখবর

এই রিচার্জের মাধ্যমে প্রাপ্ত ইন্টারনেট থেকে আগের লোন নেওয়া ১ জিবি ইন্টারনেট কেটে নেওয়া হবে। Airtel Thanks অ্যাপ থেকে এবং অন্য যে কোনো অ্যাপের মাধ্যমে, এমনকি মোবাইল রিচার্জ থেকেও রিচার্জ করে গ্রাহকরা সংস্থায় কাছ থেকে নেওয়া এই ডেটা লোন শোধ করতে পারবেন।

এছাড়াও এমন আরও অন্যান্য বিষয় যেমন দৈনিক খবর, প্রকল্প, ব্যবসা, অর্থনীতি, জীবন ধারা, টেক, শিক্ষা, সরকারি কর্মী ইত্যাদি নতুন নতুন আর গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের সাথে থাকার অনুরোধ রইল। প্রয়োজনে, ডান দিকে থাকা বাটনে ক্লিক করে যুক্ত হন আমাদের হোয়াটস্যাপ গ্রুপে। ধন্যবাদ।
Written by Joyeeta Mukherjee.

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।