মাত্র 10 হাজারে দারুণ মোবাইল, বুকিং চলছে হুড়মুডিয়ে! ফিচার্স দেখুন।

এবারে বাজার কাঁপাতে চলে এসেছে Redmi 12 এর 5G মোবাইলের সাথে সাথে 4G মোবাইল সেট! দুর্দান্ত সব ফিচার্স এর সাথে মোবাইল ব্যবহারকারীদের নজর কাঁড়তে চলে এসেছে এই নতুন মোবাইল ফোন। আর এই মোবাইল পাওয়া যাবে মাত্র 10 হাজার টাকার আশেপাশেই। তাহলে আর কি ভাবছেন বন্ধুরা! চলুন তবে দেখে নেয়া যাক এই Redmi 12 মোবাইলে কি কি ফিচার্স রয়েছে, এর পাওয়ার কেমন! গেমস খেলা থেকে শুরু করে নিজের কাজ, ভিডিও দেখা থেকে শুরু করে ফটো বা ভিডিও করতে এর ক্যামেরা কতটা কাজ করতে সক্ষম!

প্রথমেই দাম দেখুন, Redmi 12 5G আর Redmi 12 4G এর!

একটি ট্যুইট করে জানিয়েছে এই মোবাইল সংস্থা যে, তাদের এই Redmi 12 5G লঞ্চ হয়েছে মাত্র 10,999 টাকা দামেই। তবে মোবাইলের RAM ও অন্যান্য ফিচার্সের ওপরে ভিত্তি করে এর বিভিন্ন দামের সেট রয়েছে। এছাড়া যে Redmi 12 4G মোবাইল লঞ্চ হয়েছে তার দাম শুরু হয়েছে 8,999 টাকা থেকে। এই মোবাইলের বিক্রি ভারতে শুরু হতে চলেছে আগামী 4 আগস্ট থেকেই। প্রধান ফিচার্স হিসেবে পাওয়া যাচ্ছে 5000 mAh এর দুর্দান্ত ব্যাটারি পাওয়ার আর সাথেই থাকছে 18W এর ফার্স্ট চার্জিং এর সুবিধাও।

মোবাইলের ফিচার্স (Redmi 12 5G) দেখুন

Xiaomi এবারে এই নতুন Redmi 12 5G এবং Redmi 12 4G মোবাইল লঞ্চ করেছে আজই। এই দুটি মোবাইলের প্রায় সমস্ত ধরণের ফিচার্স রয়েছে একই রকমের, তবে সামান্য কিছু অদল বদল রয়েছে। সেক্ষেত্রে প্রথমেই বলা যায় Chipset এর কথা। এগুলিতে থাকছে 50MP এর Rear Camera, সাথেই থাকছে 5,000 mAh এর ব্যাটারি পাওয়ার এবং 90Hz এর রিফ্রেস রেট এর সাথে বড়ো 6.7 ইঞ্চি এর বড়ো Display. এই Redmi 12 4G পাওয়া যাবে Flipkart – এ, তবে 5G পাওয়া যাবে Amazon India এর ওয়েবসাইটে।

Redmi 12 5G and 4G features

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

RAM আর Storage ক্ষমতা

Redmi 12 4G মোবাইল ভারতে পাওয়া যাবে 2টি Storage Variants এর সাথে। এক্ষেত্রে 4GB RAM + 128GB Internal Storage সহ মোবাইল পাওয়া যাচ্ছে মাত্র Rs 8,999 টাকাতে। আর অপরদিকে 6GB RAM + 128GB Storage Variant মিলবে মাত্র Rs 10,499 টাকাতে। রেডমি 12 এর 5G সেট পাওয়া যাবে 3টি Storage Variants এর সাথে। চলুন তবে সেগুলির দাম দেখে নেয়া যাক।

প্রথমেই যেটি রয়েছে, সেক্ষেত্রে 4GB RAM + 128GB Storage Variant এর ভারতে দাম হবে মাত্র Rs 10,999 টাকা। এরপর 6GB RAM + 128GB Storage Variant এর দাম হচ্ছে মাত্র Rs 12,499 টাকা। অবশেষে 8GB RAM + 256GB Internal Storage Variant মিলবে মাত্র Rs 14,499 টাকাতেই। তাহলে আর দেরী না করে নিয়ে নিতেই পারেন এই দুর্দান্ত মোবাইল সেট।

কবে থেকে কিনতে পারবেন এই মোবাইল!

এই দুই ধরণের Smartphone আগামী 4 আগস্ট থেকে ঠিক দুপুর 12.00 টা থেকে অনলাইনে বিক্রি শুরু হবে। রেডমি 12 এর এই মোবাইল সেট Amazon.in, Flipkart, mi.com, Xiaomi এর থেকে সরাসরি অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। এবারে রেডমি 12 এর 5G এবং 4G এর আরও কিছু ফিচার্স জেনে নেওয়া যাক।

Redmi 12 Mobile Features
Redmi 12 Mobile Features 4G and 5G

স্ক্রিন এর ক্ষমতা, ব্যাটারি ও ক্যামেরা

এই দুটি মডেলের ক্ষেত্রেই 6.79-inch এর FHD+ 90Hz LCD Display থাকছে যেখানে 90Hz এর Refresh Rate এর সুবিধা পাবেন গ্রাহকেরা। Camera এর দিকে থেকেও বিন্দুমাত্র পিছিয়ে নেই এই মোবাইল দুটি। এক্ষেত্রে 4G এবং 5G মডেলে থাকছে 50MP এর Dual Rear Camera এবং একটি 8MP এর পাওয়ার যুক্ত Front-Facing Camera. দুটি ফোনেই থাকছে 5,000 mAh Battery আর সাথেই 18W এর Fast Charging এর সুবিধা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোন চিপসেট থাকছে এই মোবাইলে!

Chipsets এর কোথায় আসা যাক! 5G এর সাথে আছে Snapdragon 4 Gen 2 SoC এবং 4G এর সাথে আছে MediaTek Helio G88 12nm দুর্দান্ত Processor. এর ফলে মোবাইল চলবে দ্রুত গতিতে। ডিজিটাল ভারতের সাথে সাধারণ মানুষের পরিচিতি এখন খুবই সহজ। 4G Model এর সাথে পাওয়া যাবে 6GB RAM এবং 128GB Internal Storage এর সুবিধা।

দিওয়ালী অফার, ৫০১ টাকা জেতার দারুণ সুযোগ দিচ্ছে গুগল পে!

অপরদিকে 5G Model সাথে মিলবে সর্বোচ্চ 8GB RAM এবং সাথেই 256GB পর্যন্ত Internal Storage এর সুবিধা। সাশ্রয়ী দামে এই দুর্দান্ত ফোনের সম্পর্কে আপনাদের মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট বক্সে। এমন সমস্ত আপডেট পেতে আমাদের সাথে থাকুন। ভালো লাগলে অবশ্যই নিজের আত্মীয়, বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।