রিলায়েন্স জিও নিয়ে এলো ৫টি ধামাকাদার প্ল্যান!

এবারে রিলায়েন্স জিও নিয়ে এলো নতুন করে এই সকল প্ল্যান, যা সাধারণ মানুষের অর্থের দিক থেকে বেশ সাশ্রয় করতে চলেছে।বাজারে থাকা অন্যান্য টেলিকম কোম্পানির মধ্যে রিলায়েন্স জিও মার্কেটে প্রধান জায়গা দখল করে রেখেছে। তবে সমানে সমানে টক্কর থেকে তারা নিজেদের গ্রাহকদের আরও বেশি সুবিধা দিয়ে লঞ্চ করেছে এই সকল নতুন রিচার্জ প্ল্যান। এবারে দেরি না করে প্ল্যান গুলি সম্পর্কে একে একে জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও এর নতুন প্ল্যান গুলি জানা যাক

প্রথমেই জানা যাক, ২৬৯ টাকার প্যাকঃ-
এই রিলায়েন্স জিও রিচার্জ প্ল্যানের মাধ্যমে নিজের জিও নাম্বার রিচার্জ করলে পেয়ে যাবেন ২৮ দিনের লম্বা ভ্যালিডিটি। এর সাথে সাথে মিলবে প্রতিদিনের জন্য ১.৫ জিবি করে হাই স্পিড ইন্টারনেট সার্ফিং ডাটা। এখানেই শেষ নয়, এর সাথে সাথে পাওয়া যাবে আনলিমিটেড কথা বলার দুর্দান্ত সুযোগ! আর নিজের দরকারে যখন তখন লাগতে পারে এসএমএস। তাই জিও এই প্ল্যানের সাথে দিচ্ছে প্রতিদিনের জন্য ১০০ টি করে এসএমএস পাঠানোর এক দুর্দান্ত সুযোগ!

এখানে একটা মজার বিষয় হচ্ছে, এই একই ধরণের সুবিধা পাওয়া যাচ্ছে ২৩৯ টাকার প্ল্যানেও। তাহলে ওপরের প্ল্যানে কেন ৩০ টাকা বেশি চার্জ করা হচ্ছে। এটি জানতে আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়তে থাকুন। প্রয়োজন না হলে আপনি সেভ করতেই পারেন এই ৩০ টাকা। পরবর্তী অংশ জেনে নেয়া যাক।

PriceValidityJio Recharge Plans
₹14920 Days1GB/day Data, Unlimited Calls
₹17924 Days1GB/day Data, Unlimited Calls
₹19923 Days1.5GB/day Data, Unlimited Calls
₹20928 Days1GB/day Data, Unlimited Calls
₹21914 Days3GB/day Data, Unlimited Calls
₹23928 Days1.5GB/day Data, Unlimited Calls
₹24923 Days2GB/day Data, Unlimited Calls
₹2591 Month1.5GB/day Data, Unlimited Calls
₹26928 Days1.5GB/day Data, Unlimited Calls
₹29630 Days25GB Data, Unlimited Calls, 100 SMS

এবারে জানবো, ৫৩৯ টাকার প্ল্যান সম্পর্কেঃ-
এক্ষেত্রে পাওয়া যাবে ৫৬ দিনের লম্বা ভ্যালিডিটি। সাথে পাবেন ৮৪ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ। আর সাথে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। রিলায়েন্স জিও এর এই প্ল্যানে মিলবে প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাঠানোর দারুণ সুযোগ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওপরের প্ল্যানের সাথে সামান্য কিছু সুবিধা বাড়িয়ে আনা হয়েছে ৫৮৯ টাকার প্ল্যান। এক্ষেত্রে মিলবে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। আর এক্ষেত্রে মোট পাওয়া যাবে ১১২ জিবি। অর্থাৎ মাত্র ৫০ টাকা বেশি দিয়ে রিচার্জ করলেই পাওয়া যাবে এই বাড়তি ২৮ জিবি ইন্টারনেট! সত্যিই দুর্দান্ত এই অফার।

৭৩৯ টাকার প্ল্যানের বিবরণঃ-
৮৪ দিনের ভ্যালিডিটি এর সাথে ১.৫ জিবি করে রোজ হাই স্পিড ইন্টাটি এর সুবিধা। সাথেই আনলিমিটেড কলিং এর সাথে সাথে থাকছে ১০০ টি করে এসএমএস করার জন্য প্রতিদিনের ফ্রি সুবিধা। এবারে আরও একটি প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

৭৮৯ টাকার প্ল্যানঃ-
এক্ষেত্রে ওপরের ৭৩৯ টাকার প্ল্যানের মতোই সুবিধা পাওয়া যাবে, তবে এক্ষেত্রে থাকবে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ব্যবহারের দারুণ সুযোগ। বাকি সব একই ধরণের সুবিধা পাওয়া যাবে। এই সকল প্ল্যানের আরও একটি সুবিধা হচ্ছে যে, এক্ষেত্রে আনলিমিটেড ৫জি সুবিধা পেতে পারেন আপনিও। যদি আপনার মোবাইলের লোকেশনে থাকে ৫জি ইন্টারনেট এর সুবিধা।

BSNL: সেপ্টেম্বরের সেরা অফার, রিচার্জে বাজিমাৎ!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবারে ২৩৯ টাকার প্ল্যানে ফ্রি সাবস্ক্রিপশন হিসেবে পাওয়া যাবে, জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড। এই সকল সুবিধা আপনি অন্যান্য রিলায়েন্স জিও প্ল্যানের সাথেও পেয়ে যাবেন। তবে ঐ ২৬৯ টাকার প্ল্যান সহ বাকি প্ল্যান গুলিতে পাওয়া যাবে, জিও সাওয়ান এর প্রো-সাবসক্রিপশন। অর্থাৎ এক্ষেত্রে বিনামূল্যে এই সুবিধা ব্যবহার করা যাবে।

কোন জিও প্ল্যান ১ বছরের জন্য সবথেকে লাভজনক?

মূল্যসুবিধামেয়াদ
১,৫৯৯ টাকা২৪ জিবি ডেটা, অফুরন্ত কল, ৩৬০০ SMS
৩৩৬ দিন
২,২০২৩ টাকা২.৫ জিবি ডেটা প্রতিদিন, অফুরন্ত কল, ১০০ SMS রোজ
২৫২ দিন
২,৫৪৫ টাকা১.৫ জিবি প্রতিদিন, অফুরন্ত কল,
১০০ SMS রোজ 
৩৩৬ দিন
২,৮৭৯ টাকা২ জিবি ডেটা প্রতিদিন, অফুরন্ত কল, ১০০ SMS রোজ
৩৬৫ দিন
২,৯৯৯ টাকা২.৫ জিবি ডেটা প্রতিদিন, অফুরন্ত কল, ১০০ SMS রোজ
৩৬৫ দিন

তাহলে একটু জেনে নেওয়া যাক, রিলায়েন্স জিও এর সাথেই এই ক্ষেত্রে কি কি সুবিধা মেলে গ্রাহকদের।

  • ৪৫ মিলিয়ন এর বেশি গানের অফুরন্ত ভান্ডার
  • বিভিন্ন অডিও শো শোনার সুযোগ
  • নিজের পছন্দের গানের প্লে লিস্ট বানানোর সুযোগ
  • অফলাইনে গান শোনার জন্য আনলিমিটেড ডাউনলোড করার সুযোগ
  • ৩২০ কেবিপিএস এর অডিও
  • কোন অ্যাড থাকে না
  • একই সাথে ৫টি ডিভাইসে ব্যবহারের সুযোগ

তাহলে আজকের এই রিলায়েন্স জিও অফার গুলির মধ্যে আপনার জন্য কোন অফারটি বেশ লাভজনক মনে হল, আমাদের জানাতে পারেন কমেন্ট বক্সে। আর যে অফারটি ভালো লাগলো, সেটি নিজে নিজেই বিভিন্ন পেমেন্ট প্ল্যাটফর্মের মাধ্যমে রিচার্জ করে নিতে পারেন। সেক্ষেত্রে ভাগ্য ভালো থাকলে মিলতে পারে আরও কিছু ক্যাশব্যাক। আমাদের সাথে থাকার অনুরোধ জানিয়ে শেষ করছি আজকের প্রতিবেদন।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।