গুগল পে গেম খেলেই জিতে নিন 650 টাকা! ইউজারদের জন্য দিলখুশ অফার দিচ্ছে GPay

নিজস্ব প্রতিবেদনঃ গুগল পে-তে দীপাবলি ধামাকা! গেম খেলে (Google Pay Tez Shots) জিতে নিন কড়কড়ে 650 টাকা। ক্রমে ডিজিটাল হচ্ছে ইন্ডিয়া। বিল পেমেন্ট থেকে টাকা পাঠানো, রিচার্জ করা থেকে ব্যাঙ্ক ট্রান্সফার গুগল পে এখন জনগণের হাতে হাতে। ক্যাশ বহনের পরিবর্তে অনলাইন পেমেন্ট এখন অনেক বেশি সুবিধাযোগ্য। এমনটাই ধারণা সাধারণ মানুষের।

তবে কি শুধুই টাকার আদানপ্রদান মাঝে মধ্যেই দিলখুশ করা গেম নিয়ে হাজির হয় গুগল পে (GPay)। এই গেম খেলে হাতেনাতে জিতে নেওয়া যায় কড়কড়ে রিওয়ার্ডস। বছরের শুরুতে গুগল পে-এর ম্যাঙ্গো গেমে অংশ নিয়েছিলেন অসংখ্য মানুষ। খেলা শেষে নগদ ক্যাশ জেতেন তাঁরা। আর এবার দীপাবলির মরশুমে নতুন এক গেম নিয়ে হাজির হয়েছে গুগল পে।

Ways to win Rs 650 by Google Pay Tez Shots Sixes

এই গেমের নাম ‘Google Pay Tez Shots’। এই গেম খেলে একশো, দুশো নয় বরং ৬৫০/- টাকা জিতে নিতে পারবেন ইউজাররা। কিভাবে খেলবেন এই অনলাইন গেম? জেনে নিন আজকের এই প্রতিবেদনে। গেমটি খেলার জন্য প্রথমেই আপনাকে যেতে হবে গুগল পে অ্যাপে। খেয়াল রাখবেন, অ্যাপটি যদি আপনার আপডেট করা না থাকে তবে অবশ্যই তা আপডেট করে নেবেন। এরপর ‘অফার’ সেকশনে ক্লিক করতে হবে। অফার সেকশনে ক্লিক করলেই ‘Tez Shots’ অপশনটি নজরে পড়বে।

এখানে ক্লিক করে গেমটিতে অংশ নিতে পারবেন ইউজার। গুগল পে-এর ‘Tez Shots’ গেমটি আসলে ক্রিকেট গেম। এখানে যদি আপনি একটি গেমে লাগাতার ছয়টি ছক্কা মারতে পারেন তবে আপনি ১০-৫০ টাকার স্ক্র্যাচ কার্ড জিতে নিতে পারবেন। আবার যদি গেমের একটি ম্যাচে আপনি কুড়িটি ছক্কা মারতে পারেন, তবে ২০-১০০ টাকার স্ক্র্যাচ কার্ড জিতে নিতে পারবেন। আর আপনি যদি গেমের প্রতি সপ্তাহের লিডার বোর্ডে এক হাজার জনের মধ্যে চলে আসতে পারেন, তবে আপনি সরাসরি ৫০০ টাকার ক্যাশব্যাক জেতার সুযোগ পেয়ে যাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জানা যাচ্ছে, গুগল পে সপ্তাহের বেস্ট ১০০০ জন প্লেয়ারকে পাঁচশো টাকার ক্যাশব্যাক প্রাইজ দেবে। পাঁচশো টাকার মধ্যে যে কোনও প্রাইজ মানি পেয়ে যেতে পারেন অংশগ্রহণকারী। ইতোমধ্যে এই খেলায় অংশগ্রহণ করেছেন অনেকেই। শুরু হয়েছে অনলাইন প্ল্যাটফর্মে ছক্কা হাঁকানোর লড়াই। ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া গেমটি  চলবে আগামী ১৬ নভেম্বর পর্যন্ত। উক্ত সময়ের মধ্যে খেলায় পার্টিসিপেট করতে পারবেন ইউজাররা।
Written by Joyeeta Mukherjee.

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।