সেরা অফার রিচার্জে, ডিসেম্বরেই লাভের লাভ! Jio, Airtel, VI, Bsnl এর অফার

নিজস্ব প্রতিবেদনঃ মাসের শুরুতেই বিভিন্ন টেলিকম কম্পানীগুলোতে শুরু হয় মোবাইল রিচার্জ (Mobile Recharge on December) সংক্রান্ত খোঁজ খবর। কারণ অধিকাংশ মানুষই মাস পয়লাতেই করে থাকেন তাদের জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel), ভোডাফোন (VI) এবং ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর সিম নাম্বারে মোবাইল রিচার্জ। তাহলে এবারে মাস পয়লাতে জেনে নেয়া যাক কয়েকটি বহু প্রচলিত রিচার্জ অফার।

প্রচলিত বহু রিচার্জের ভিড়ে 200 টাকার কমে দেখে নেয়া যাক প্রত্যেক কোম্পানির এই সাধ্যের দামে মোবাইল রিচার্জ প্ল্যানের সুবিধা গুলি।
BSNL এর প্রচলিত প্ল্যানের মধ্যে রয়েছে 199 টাকার একটি প্ল্যান। সেক্ষেত্রে মিলছে 30 দিনের বৈধতা। এর সাথে সাথে মিলছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 টি করে মেসেজ পাঠানোর সুযোগ আর প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট প্রাপ্তির সুবিধা। সারা মাসে মিলছে 60 জিবি ইন্টারনেট ব্যবহারের দুর্দান্ত সুযোগ।

400 টাকার কমে BSNL মোবাইল রিচার্জ প্ল্যান

BSNL-এর এই প্ল্যানের দাম 400 টাকার কম অর্থাৎ 397 টাকা। এটি একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান। BSNL-এর এই প্ল্যানটি Jio, Airtel এবং Vodafone-এর সেই সমস্ত রিচার্জের সাথে প্রতিযোগিতা করবে যা 400 টাকা দামে আসে। এই প্ল্যানে গ্রাহকদের মিলছে প্রতিদিন 2 জিবি ডেটা। এছাড়াও এতে মোট 120 জিবি ডেটা পাওয়া যাবে। কারণ এই প্ল্যানে পাওয়া সমস্ত সুবিধা শুধুমাত্র 60 দিনের জন্য পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি 180 দিনের।

তবে, প্ল্যানের ভ্যালিডিটি ছাড়া বাকি সুবিধাগুলি মাত্র 60 দিনের জন্য পাওয়া যাবে। ডেটা এবং দীর্ঘ ভ্যালিডিটির পাশাপাশি গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড ফ্রি কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়াও, প্রতিদিন 100 SMS এর সুবিধা অর্থাৎ রিচার্জে মোট 6000 SMS দেওয়া হবে। আপনি যদি দীর্ঘ ভ্যালিডিটির প্ল্যান খুঁজছেন তবে এটি সেরা রিচার্জ হতে পারে। তবে, বলে রাখি যে 60 দিন পরে, গ্রাহকদের ডেটা এবং ফ্রি কলিংয়ের জন্য একটি আলাদা ভাউচার রিচার্জ করতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এয়ারটেল এর 199 টাকার প্ল্যানের সুবিধা

এক্ষেত্রেও (Mobile Recharge on December) মিলছে 30 দিনের ভ্যালিডিটি। তবে এক্ষেত্রে মিলছে শুধুমাত্র 3 জিবি মোবাইল ডেটা। এর সাথেই আনলিমিটেড কলিং এবং মাসে 300 টি ফ্রি এসএমএস (Free SMS) পাঠানোর সুযোগ। সাথেই থাকছে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ এর আরও কিছু সুবিধা। আপনি যদি এয়ারটেল গ্রাহক হন আর আপনার ইন্টারনেট করার ততটা দরকার পড়ে না, তারা এই প্ল্যান নিতে পারেন। আর বাড়তি ইন্টারনেট দরকার হলে অ্যাড-অন করে নিতে পারবেন। সেক্ষেত্রে 49 টাকার প্ল্যানে পাবেন 6 জিবি ডেটা 1 দিনের জন্য। আর 148 টাকায় মিলবে 15 জিবি ইন্টারনেট ডেটা, যা চলবে আপনার প্ল্যানের বৈধতার সাথেই।

ভোডাফোন 199 প্ল্যানের সুবিধা

এই প্ল্যানের ভ্যালিডিটি মিলছে মাত্র 18 দিনের জন্য। এর সাথে মিলছে প্রতিদিন 1 জিবি ইন্টারনেট ডেটা ব্যবহারের সুযোগ। এক্ষেত্রে আপনি সব মিলিয়ে মোট 18 দিনে পাবেন 18 জিবি ইন্টারনেট ডেটা।

রিলায়েন্স জিও এর 199 টাকার মোবাইল রিচার্জ প্ল্যান

বহু প্রচলিত কোম্পানি জিও, ভারতে যার গ্রাহক সংখ্যা সবার থেকে বেশি। তবে আপনিও কি জিও গ্রাহক। এবারে রিলায়েন্স জিও এর বেশ কিছু প্রচলিত প্ল্যান জেনে নেয়া যাক।

  • 209 টাকার জিও রিচার্জে মিলছে 28 দিনের ভ্যালিডিটি সহ 1 জিবি প্রতিদিন, সাথে আনলিমিটেড কলিং আর রোজ 100 টি করে এসএমএস (SMS) পাঠানোর সুযোগ।
  • 219 টাকার জিও রিচার্জে মিলছে 14 দিনের ভ্যালিডিটি সহ 3 জিবি প্রতিদিন, সাথে আনলিমিটেড কলিং আর রোজ 100 টি করে এসএমএস (SMS) পাঠানোর সুযোগ।
  • 239 টাকার জিও রিচার্জে মিলছে 28 দিনের ভ্যালিডিটি সহ 1.5 জিবি প্রতিদিন, সাথে আনলিমিটেড কলিং আর রোজ 100 টি করে এসএমএস (SMS) পাঠানোর সুযোগ।
  • 249 টাকার জিও রিচার্জে মিলছে 23 দিনের ভ্যালিডিটি সহ 2 জিবি প্রতিদিন, সাথে আনলিমিটেড কলিং আর রোজ 100 টি করে এসএমএস (SMS) পাঠানোর সুযোগ।

প্রতি মাসে এমন নানা রিচার্জের ডালি সংক্রান্ত আপডেট নিয়ে হাজির হই আমরা। প্রতিবেদন কেমন লাগলো, কমেন্টে জানাতে ভুলবেন না যেন। আর ভালো লাগলে একটি শেয়ার করার অনুরোধ রইল। প্রতিদিনের নানা ধরণের আপডেট পেতে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত থাকুন নিচের বাটনে ক্লিক করে। ধন্যবাদ।Written by Anusua Goswami.

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।