জিও রিচার্জ-এর স্বাধীনতা দিবসের অফার, বছরভর মিলবে সুবিধা!

জিও রিচার্জ দিচ্ছে এবারের স্বাধীনতা দিবসের সেরা অফার, পাওয়া যাচ্ছে দ্বিগুণ লাভ! টেলিকম জগতের বিশেষ অফার নিয়ে হাজির হচ্ছে জিও। কি কি সুবিধা পাবেন, কত টাকার রিচার্জে পাবেন কত টাকা ক্যাশ ব্যাক অফার, জানতে দেখুন আজকের এই প্রতিবেদন। এমন সুবিধা অন্য কেউ তো বাদ, জিও নিজেও কখনো দেয় নি। তাহলে দেখুন Jio Recharge এর বিশেষ এই Independence Day Offer!

জিও রিচার্জ

প্রতিটি টেলিকম সংস্থা নিয়ে হাজির হয় নতুন নতুন রিচার্জ প্ল্যান! কারণ নিজের সুবিধা অনুসারে সাধারণ মানুষ সাশ্রয়ী প্ল্যান এর খোঁজ করে থাকে সারাক্ষণ। তো এবারে সাধারণ মানুষের কথা মাথায় রেখেই স্বাধীনতা দিবসের বাম্পার প্ল্যান নিয়ে হাজির হয়েছে এই  জিও কোম্পানি। গ্রাহকের সুবিধা দিতে এবারে আর ১ বা ২ মাসের প্ল্যান নয়, এক্কেবারে গোটা বছরের জন্য প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। অর্থাৎ এই প্ল্যানের মাধ্যমে রিচার্জ করলে গ্রাহকেরা পাবেন ৩৬৫ দিনের একটানা সুবিধা।

কাদের জন্য এই জিও রিচার্জ প্ল্যানের সুবিধা

এই সুবিধা পাবেন না জিও পোস্ট পেইড ব্যবহারকারীরা। এই সুবিধা মিলবে শুধুমাত্র প্রি-পেইড গ্রাহকদের জন্যই। এবারে জেনে নেয়া যাক, এই রিচার্জ এর সাথে মিলবে কোন কোন সুবিধা! এক্ষেত্রে মিলবে ভয়েস কলিং, ডেটা এবং SMS পাঠানোর সুবিধা। এর সাথে সাথে থাকবে ট্রাভেল টিকিট, অনলাইন শপিং, ফুড ডেলিভারি এর ওপরে বিশেষ বিশেষ অফার! হয়তো আপনারা রিচার্জ প্যানের সম্পর্কে জানতে বেশ ইচ্ছুক হয়েছেন। এবারে পরবর্তী অংশে এই বিষয়ে আরও জানা যাক।

রিচার্জ প্ল্যানের সুবিধা

এই জিও রিচার্জ প্ল্যান নেবার জন্য খরচ করতে হবে মাত্র ২,৯৯৯ টাকা। এর জন্য মাসিক হিসেব হয় ২৩০ টাকা। আর এর জন্য আপনি যা যা পাবেন,
ডেটা – প্রতিদিন ২.৫ জিবি।
কলিং – আনলিমিটেড।
SMS – প্রতিদিন ১০০ টি।
ভ্যালিডিটি – ৩৬৫ দিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবারে ২৩০ টাকা এর হিসেব টা বুঝে নেয়া যাক। ৩৬৫ দিনের জন্য দরকার ২,৯৯৯ টাকা। এক্ষেত্রে প্রতিদিন এর হিসেবে খরচ হচ্ছে ৮.২২ টাকা। এবারে ২৮ দিনের হিসেবে মাস ধরলে হচ্ছে ২৮χ৮.২২= ২৩০ টাকা। অর্থাৎ মাত্র এই ২৩০ টাকাতেই গ্রাহকদের মিলবে এই বিশেষ সুবিধা।

এই রিচার্জ প্ল্যানের সাথে মিলবে মোট ৯১২.৫ জিবি ডেটা। ব্যবহারকারীরা নির্দিষ্ট এলাকা সীমা এর মধ্যে থাকলে পাবেন ৫জি ডেটা ব্যবহারের সুবিধাও। এই অফারের সাথে অতিরিক্ত বেশ কিছু সুবিধাও দেওয়া হয়েছে। সেই সকল সুবিধা পেতে অন্য প্ল্যানে রিচার্জকারীদের বাড়তি টাকা খরচ করতে হয়। এক্ষেত্রে সেই সকল সুবিধা মিলবে এক্কেবারে ফ্রিতেই।
এক্ষেত্রে ফুড ডেলিভারি এর অনলাইন অ্যাপ এর অর্ডারে পাওয়া যাবে ১০০ টাকা ছাড়! তবে এক্ষেত্রে অর্ডার করতে হবে ২৪৯ টাকার বেশি দামের প্রোডাক্ট। এছাড়া Yatra এর মাধ্যমে ফ্লাইট বুকিং করলে বুকিং এ মিলবে ১৫০০ টাকার ছাড়! এছাড়া হোটেল বুকিং এর ক্ষেত্রে মিলবে ১৫% ছাড়! তবে এক্ষেত্রে সর্বোচ্চ ৪০০০ টাকা পর্জন্ত ছাড় দেওয়া হবে। এর সাথেই অনলাইন শপিং এর Ajio App থেকে ৯৯৯ টাকা বা তার বেশি কেনাকাটা করলে মিলবে ২০০ টাকার ডিস্কাউন্ট।

আরও থাকছে বাম্পার অফার। এক্ষেত্রে অনলাইন ওষুধ কেনাকাটা এর ওপরে ২০ শতাংশ ছাড়। রিলায়েন্স ডিজিটাল থেকে প্রোডাক্ট কিনলে মিলবে ১০ শতাংশ ছাড়। রিচার্জ এর সুবিধার সাথে যদি কেউ এই সকল সুবিধা নিতে পারেন, তাহলে তার ১ বছরের রিচার্জ তো ফ্রি হয়ে যাচ্ছেই। হিসেবে করলে দেখা যাচ্ছে যে, তার আরও প্রায় ১ বছরের রিচার্জের টাকা বেঁচে যাচ্ছে। তাহলে যদি কারো এই দুর্দান্ত জিও রিচার্জ প্রয়োজনীয় হয়, তাহলে কিভাবে রিচার্জ করবেন, তা একবার দেখে নেয়া যাক।

জিও রিচার্জ করার পদ্ধতি

এক্ষেত্রে আপনারা MyJio App এর মাধ্যমে এই রিচার্জ করতেই পারেন। এক্ষেত্রে রিচার্জ সেকশনে গিয়ে ২,৯৯৯ টাকার প্ল্যানে রিচার্জ করলেই আপনি রিচার্জ করে নিতে পারবেন। এক্ষেত্রে টাকা পেমেন্ট অনলাইন এর মাধ্যমে করা যাবে। এছাড়া জিও এর নিজস্ব ওয়েবসাইট থেকেও করা যাবে এই রিচার্জ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এছাড়া দেখে নেয়া যাক, জিও এর ৯৯৯ টাকার অফার!

এই রিচার্জের সাথেও মিলবে আনলিমিটেড ৫জি এর সুবিধা। এক্ষেত্রে পাওয়া যাবে,
৮৪ দিন এর ভ্যালিডিটি, ৩জিবি/দিন এর ডেটা, অর্থাৎ মোট ২৯২ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি করে SMS করার সুবিধা।আর এর সাথে থাকছে আনলিমিটেড ৫জি ব্যবহারের সুবিধা। যাদের এই প্ল্যান দরকার, তারা এটি অনলাইনের মাধ্যমে রিচার্জ করে নিতে পারেন।

BSNL এবারে জিও, এয়ারটেলকে টেক্কা দিতে 200 দিনের সুবিধা নিয়ে হাজির!

উপসংহার

জিও রিচার্জ সংক্রান্ত এই অফার রিচার্জ করলে হিসেবে পাওয়া যাবে ডাবল বেনিফিট! আর নিজের হোক বা পরিবারের কাজে সমস্ত ক্যাশ ব্যাক বা কুপন কোড ব্যবহার করতে পারলে তো সোনায় সোহাগা। যদি এমন ধরণের রিচার্জ আরও জানতে চান, তাহলে দেখতে থাকুন আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিও। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন। সকলের জন্য রইল স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

Jio Recharge: দেখুন 3টি অসাধারণ রিচার্জ, লাভের লাভ পাবেন আপনিও!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।