UUPTWA AVAY: উস্থি সংগঠনের উদ্যোগে স্বাস্থ্যবীমা, সব তথ্য একসাথে দেখে নিন।

UUPTWA AVAY – পশ্চিমবঙ্গের সরকারি কর্মীদের বিভিন্ন দাবীকে তুলে ধরতে একটি অরাজনৈতিক সংগঠন হল UUPTWA. এই সংগঠন রাজ্যের সরকারি কর্মীদের স্বার্থে নিয়ে এসেছে নতুন স্বাস্থ্যবীমা পলিসি। আর এই Health Insurance Policy সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন আজকের এই প্রতিবেদন।

UUPTWA – এর নিজস্ব উদ্যোগে চালু হয়েছে UUPTWA AVAY নামে এই নতুন স্বাস্থ্যবীমা। তবে এক্ষেত্রে অনেকেরই একটা কৌতূহল থেকে যায়, যে এই পলিসিতে কি কি সুবিধা রয়েছে, কোথায় কোন হাসপাতালে নেওয়া যাবে চিকিৎসার সুযোগ, কীভাবে করতে হবে আবেদন, টাকা কোথায় জমা করবেন, কীভাবে মেম্বার হতে পারবেন – এই সমস্ত তথ্য দেখে নিন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে, সাথে দেওয়া হচ্ছে এই সকল বিষয়ের ভিডিও লিংক। তাহলে আর দেরী না করে দেখে নিন আজকের এই প্রতিবেদন।

UUPTWA AVAY GMP

একটি ফেসবুক পোস্টে UUPTWA এর ফেসবুক গ্রুপে ভাস্কর ঘোষ মহাশয় এই বিষয়ে বিস্তারিত আলোচনা সেখানে তুলে ধরেছেন। এখানে তা তুলে ধরা হচ্ছে। সাথে ভিডিও লিঙ্ক দেওয়া হচ্ছে। দেখতে মাঝের প্লে-বাটনে ক্লিক করে দেখে নিন।

প্রিয় সহকর্মীবৃন্দ,

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

UUPTWA AVAY GMP আমাদের সংগঠনের নিজস্ব উদ্যোগে চালিত Health Insurance Policy.গত একবছর ধরেই যা এই রাজ্যের শিক্ষক শিক্ষিকাদের যারা গতবার এই পলিসির গ্ৰাহক হয়েছিলেন সারাভারতের 10800 হাসপাতালে ও রাজ্যের প্রায় 378 টি হাসপাতালে cashless চিকিৎসা দেওয়াই নয় স্বাস্থ্য সুরক্ষার নিশ্চিন্ততা প্রদান করেছে। খুব কম প্রিমিয়ামে এতো সুবিধা যুক্ত পলিসি কোথাও পাবেন না।তাই সকল শিক্ষক শিক্ষিকাদের অনুরোধ আপনারা দ্রুত এই পলিসিতে অন্তর্ভুক্ত হোন। কয়েক দিন ওয়েবসাইটে কাজ চলছিল তাই ওয়েবসাইট(www.uuptwa.com) বন্ধ ছিল।

গতকাল থেকে আবার অনলাইন পোর্টাল পুনরায় খুলে দেওয়া হয়েছে। যারা যারা নতুন আবেদন করতে চাইছেন তাঁরা দ্রুত আবেদনগুলো করে ফেলুন, কারণ আগামী 10 আগস্টের পরে RENEWAL আবেদনকারীদের জন্য পোর্টাল চালু হয়ে যাবে। ফলে সংখ্যাধিক্য আবেদনের ফলে একদিকে পোর্টালে যেমন সমস্যা দেখা দিতে পারে ঠিক তেমনি আবেদন গ্রাহ্য হবার সময়সীমাও বর্ধিত হবে। আপনাদের আবেদন প্রথমে সংগঠন দ্বারা অ্যাপ্রুভ হবে এরপরে তা ইন্সুরেন্স কোম্পানীতে নির্দিষ্ট সময় অন্তরে ফরোয়ার্ড হয়ে সেখানে অ্যাপ্রুভ হবার পরেই TPA, VIDAL HEALTH কতৃর্ক আপনার কার্ড ইস্যু হবে।

সেই কার্ডের সফট কপি আপনারা ভিদাল হেল্থ এর ওয়েবসাইট কিনা অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ এর মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন। কোনপ্রকার হার্ড কপি কিন্তু পাঠানো হবে না। পুরো পদ্ধতিটি সম্পন্ন হতে মোটামুটি একমাস সময় লাগতে পারে। আবেদনের পূর্বে গ্রুপে দেওয়া ইউটিউব ভিডিও লিংকটি অবশ্যই ফলো করুন, নইলে প্রচুর ভুলভ্রান্তি হচ্ছে। পাশাপাশি নতুন সদস্যপদ ও RENEWAL সদস্যপদ অতিদ্রুত সম্পন্ন করুন। UUPTWA AVAY GMP এর জন্য আবেদন এর সময়সীমা 31-08-2023 অবধি। UUPTWA AVAY GROUP MEDICALAIM POLICY ও সদস্যপদ গ্রহণের পদ্ধতি জানতে হলে নীচে দেওয়া লিংকে ক্লিক করে ভিডিও দেখতে পারেন।এই ভিডিওতে সব দেওয়া হয়েছে:-

নীচে ওয়েবসাইটের মেম্বারশিপ ও GMP এর লিঙ্ক দেওয়া হলো।
মেম্বারশিপ এর লিঙ্ক – https://www.uuptwa.com/uuptwa/district/member/user_way.php
UUPTWA AVAY GMP এর লিঙ্ক – https://uuptwa.com/uuptwa/gmp/index.php

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

UUPTWA AVAY GROUP MEDICALAIM POLICY তে পশ্চিমবঙ্গ সহ সারা ভারতের 10800+ হাসপাতালে cashless treatment পাবেন। নীচের লিঙ্কে হাসাপাতালের তালিকা দেওয়া হলো- https://tips.vidalhealthtpa.com/vidalhealth/HospNetwork.htm

দরকারে ফোন করুনঃ- বিশ্বজিৎ – 94752 08138, ধীমান- 70013 42235, নারায়ণ-94747 80015, বিদ্যুৎ-98008 70566, সাকেত-79803 63661, স্বরূপ-87689 25902. UUPTWA STATE COMMITTEE. 02/08/2023.
এছাড়াও প্ল্যানের বিভিন্ন তথ্যের ছবি নিচে দেওয়া হল।

ইয়োনো অ্যাপ দিচ্ছে Non-SBI গ্রাহকদের বাম্পার সুযোগ! দেখুন, YONO for Everyone.

UUPTWA AVAY Plan Details 1

UUPTWA AVAY Plan Details 2

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

UUPTWA AVAY Plan Details 3

UUPTWA AVAY Plan Details 4

UUPTWA AVAY Plan Details 5

উপসংহার

এই UUPTWA AVAY GMP এর বিষয়ে আপনার নিজস্ব মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট বক্সে। এছাড়া সরকারি কর্মীদের মহার্ঘ ভাতা প্রাপ্তি থেকে শুরু করে সরকারি নানা বিষয়ের আপডেট পেতে আমাদের সাথে যুক্ত থাকতে পারেন। আর প্রতিবেদন ভালো লাগলে অবশ্যই নিজের আত্মীয়, বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।