Vi Recharge Plan এর সেরা অফার, নতুন বছরে গ্রাহক বাড়ছে লাখ লাখ!

Vi Recharge Plan হিসেবে এবারে নতুন বছরের সেরা অফার! টেলিকম সার্ভিস সেক্টরে ভয়ানক প্রতিযোগিতার মাঝেও ভি তাদের অনন্য Vi Recharge Plan গুলোর জন্য বিখ্যাত। শুধু তাই নয়, Vodafone idea হচ্ছে ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সার্ভিস কোম্পানি। তবে বর্তমানে জিও দাপটে এয়ারটেলের মত তারাও খানিকটা কোন ঠাসা হয়ে পড়েছে। আসলে Jio ভারতের বাজারে ব্যবসা শুরুর পর থেকেই অন্যান্য টেলিকম কোম্পানি গুলি বড়সড় প্রতিযোগিতার মুখে পড়েছে।

বলাবাহুল্য যে, জিও আসার পর থেকেই ইন্টারনেটের খরচ, টক টাইম খরচ আগের থেকে বিপুল পরিমাণে হ্রাস পেয়েছে। জিওর দেখা দেখি একপ্রকার বাধ্য হয়েই প্রতিযোগিতার আসরে নামার জন্য নিজেদের খোল নলচে বদলে ফেলেছে এয়ারটেল (Bharti Airtel)। পরবর্তীকালে ভোডাফোন এবং আইডিয়া প্রতিযোগিতার বাজারে পিছিয়ে পড়তে থাকলে দুটি কোম্পানি একত্রিত হয়ে ভি (VI) নাম নিয়ে নতুন উদ্যমে কোমর বেঁধে নামে।

নিজেদের হৃত বাজার ফিরে পাওয়ার উদ্দেশ্যে একের পর এক আকর্ষণীয় অফার এবং দারুন সব প্ল্যান (Vi Recharge Plan) লঞ্চ করতে থাকে ভোডাফোন আইডিয়া। ইতিমধ্যেই বাজারে ভোডাফোন আইডিয়ার চলতি বেশ কিছু আকর্ষণীয় ও সস্তা দামের প্ল্যান রয়েছে, যেগুলি গ্রাহকদের মধ্যে খুবই জনপ্রিয়। ভোডাফোনের বাজার চলতি কিছু দারুণ প্ল্যান নিয়ে আলোচনা করা হলো।

Vi Recharge Plan এর বেশ কয়েকটি আকর্ষণীয় অফার।

181 টাকার রিচার্জ প্ল্যান:- Vi Recharge Plan
সম্প্রতি ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) বাজারে এনেছে অত্যন্ত দারুণ জনপ্রিয় এক প্ল্যান। প্ল্যান টি মাত্র 181 টাকায় পাওয়া যাবে। এই প্ল্যানে গ্রাহকরা ডেটা ভয়েস এবং অন্যান্য সুবিধার সাথে প্রতিদিন 1 জিবি করে ডাটা পাবেন। অর্থাৎ মাত্র 6 টাকায় প্রতিদিন 1 জি বি করে ডেটা র সাথে আনলিমিটেড কল সহ অন্যান্য সুযোগ সুবিধা গুলি পাওয়া যাবে ভি এর এই প্ল্যানে। যে সমস্ত গ্রাহকদের কাজ বা বিনোদনের জন্য অতিরিক্ত ডেটার প্রয়োজন হয় তাদের জন্য এটি একটি আকর্ষণীয় প্ল্যান।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

155 টাকার রিচার্জ প্ল্যান:- Vi Recharge Plan
এই প্ল্যানটি মূলত সেই সব গ্রাহকদের জন্য, যারা খুব একটা ডেটা খরচ করেন না কিন্তু আনলিমিটেড টকটাইমের প্রয়োজন হয়। এই প্লানটির বৈধতা 28 দিনের জন্য। আনলিমিটেড অন্যান্য সুযোগ-সুবিধার সঙ্গে আঠাশ দিনের বৈধতায় 2 জিবি ডাটা পাওয়া যায় এই প্লানে। তার পাশাপাশি এই প্ল্যানে 300 টি এসএমএসেরও সুবিধা দেওয়া হয়ে থাকে।

195 টাকার রিচার্জ প্ল্যান:- Vi Recharge Plan
এই প্ল্যানটিও 150 টাকার প্ল্যানের মতই। তবে এই প্ল্যানের বৈধতা উপরিক্ত প্ল্যানের মতো আঠাশ দিনের না হয়ে ৩০ দিনের। তাছাড়াও এই প্ল্যানে 30 দিনের জন্য আনলিমিটেড টকটাইমের সঙ্গে 30 দিনের বৈধতায় 3 জিবি ডাটা পাওয়া যায়। সেই সাথে 300 টি এসএমএসের সুবিধাও প্রযোজ্য। এই প্ল্যানটি বিশেষ করে বয়স্ক স্মার্টফোন ব্যবহারকারী যারা খুব বেশি ডেটা ব্যবহার করেন না কিন্তু মোটামুটি ভাবে সোশ্যাল মিডিয়ায় যাতায়াত রয়েছে তাদের কাছে খুবই জনপ্রিয়।

আরও 3 টি আকর্ষণীয় Vi Recharge Plan – এর অফার দেখে রাখুন।

19 টাকার রিচার্জ প্ল্যান:-
যদি কোন গ্রাহকের কোন একদিন অতিরিক্ত কাজ বা বিনোদনমূলক কার্যক্রমের জন্য দিনের বৈধ বাটার পরিমাণ শেষ হয়ে গিয়ে থাকে তাহলে একদিনের জন্য এক জিবি ডাটা পেতে এই প্ল্যানটি ব্যবহার করা যেতে পারে। 19 টাকা রিচার্জে কোন সার্ভিস ভেলিডিটি ছাড়াই ভোডাফোন আইডিয়া তার গ্রাহকদের 1 জিবি ডেটা দিয়ে থাকে।

666 টাকার রিচার্জ প্ল্যান:-
এই প্ল্যানটি ভোডাফোন আইডিয়া এর সব থেকে জনপ্রিয় প্ল্যান। প্লানটির বৈধতা 77 দিনের জন্য। ভোডাফোন আইডিয়া প্রতিদিন 1.5 জিবি করে ডেটার সাথে আনলিমিটেড কল সহ আরো প্রচুর সুযোগ সুবিধা দিয়ে থাকে এই প্ল্যানের মাধ্যমে। এই প্ল্যানের একটি অনন্য বৈশিষ্ট্য হচ্ছে সারা সপ্তাহের অব্যবহৃত ডেটা শনি এবং রবিবারে যুক্ত হয়ে। এছাড়াও রাত 12 টার পর থেকে সকাল 6 টা পর্যন্ত ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোন সীমাবদ্ধতা নেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন, দৈনিক লেনদেন বেশি হলেই কাটবে চার্জ! দেখুন লিমিট।

এখানেই শেষ নয়, এই প্ল্যানে সারা মাসে 2 জিবি ব্যাকআপ ডেটা পাওয়া যায় একেবারে বিনামূল্যে। বস্তুত এই ধরনের সুবিধাযুক্ত প্ল্যান বাজারের অন্য আর কোন কোম্পানির কাছে নেই।
719 টাকার রিচার্জ প্ল্যান:-
এই প্ল্যানটির সুযোগ সুবিধা পুরো পুরি 666 টাকার রিচার্জ প্ল্যানের মত। তবে এই রিচার্জে প্ল্যানের বৈধতা 77 দিনের জায়গায় 84 দিন। এমন আরও আপডেট পেতে আমাদের সাথে থাকুন।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।