Nighty Kurti Business: বাড়িতে মহিলাদের ব্যবসার সেরা আইডিয়া! জেনে রাখুন

নিজস্ব প্রতিবেদনঃ ব্যবসা করে নিজেকে স্বাবলম্বী করে তুলতে মহিলাদের জন্য এই ব্যবসা (Nighty Kurti Business) বেশ লাভজনক এবং জনপ্রিয়। আজকের প্রতিবেদনে সেই বিষয়ে জেনে নেয়া যাক।

Nighty Kurti Business Whole Sell Market

মহিলাদের বাড়িতে থেকেই ব্যবসার সুযোগ রয়েছে প্রচুর। তবে ব্যবসা শুরুর আগে সঠিক জায়গা বেঁছে নেয়া খুবই জরুরী। তবে এই ব্যবসা করা যাবে ঘরে বসেই। তবে আপনি মানুষের সাথে যতটা সঠিক দামে মাল কেনা বেচা করতে পারবেন, আপনার লাভ কম হলেও সেল বাড়বে নিশ্চিত।

আরও একটি বিষয় হচ্ছে মালপত্র কেনার সঠিক স্থান। আপনি যদি সঠিক দামে মাল কিনতে পারেন, তাহলে আপনার লাভ হবে ভালোই। তবে দামের দিকে বেশি নজর দিতে গিয়ে প্রোডাক্ট এর কোয়ালিটি কমিয়ে দিলে চলবে না। আরও একটি বিষয় জানিয়ে রাখি, বর্তমানে অনলাইনে মালপত্র বিক্রির ব্যবসাও বেশ জমে উঠেছে। আপনাকে শুধু মার্কেট থেকে সঠিক দামে মাল কিনতে হবে।

এরপর ফ্লিপকার্ট, অ্যামাজন ইত্যাদি প্ল্যাটফর্মে জমিয়ে ব্যবসা শুরু করেছেন অনেকেই। কারণ এতে নিজস্ব প্রচারের খুব একটা দরকার লাগে না। এবারে জেনে নেয়া যাক এই ব্যবসার (Nighty Kurti Business) কথা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মাত্র ৭৫ টাকা দিয়েই কেনা যাবে নাইটি, কুর্তি। বিভিন্ন সাইজের নাইটি কুর্তি কিনে করতে পারবেন ব্যবসা। যারা কোলকাতা বা তার আশেপাশে থাকেন, তাঁদের জন্য বেশ কয়েকটি পাইকারি মার্কেট রয়েছে। এর জন্য বড়বাজার, মঙ্গলার হাট বেশ জনপ্রিয়। আবার শান্তিপুরেও রয়েছে বড় মার্কেট।

মাত্র ৭৫ টাকা থেকে শুরু হয় এই দাম। খোঁজ পেতে চান। প্রতিবেদনের শেষে মোবাইল নাম্বার এবং ঠিকানা দেয়া থাকবে। দেখে নিয়ে কথা বলে শুরু করতে পারেন এই নাইটি, কুর্তির ব্যবসা। ৭৫ টাকা, ১০০ টাকা, ১২০ টাকা থেকে শুরু করে ৪০০, ৫০০ বা ১০০০ টাকাও রয়েছে। কোয়ালিটি অনুসারে দাম হয়ে থাকে।

অন্তত ৫ হাজার টাকা দিয়ে শুরু করতে পারবেন এই ব্যবসা। নিজে দোকানে গিয়ে দেখে শুনে মান যাচাই করে কিনে শুরু করতে পারবেন ব্যবসা। অনলাইনে ডেলিভারি দেবার সুযোগ দিচ্ছেন এনারা। কারণ বর্তমানে যাতায়াত খরচ খুব একটা কম নয়।

ব্যবসায় যত খরচ কম করা যায় ততই ভালো। এমন একটি দোকানের ঠিকানা দেওয়া রইল। দোকানটি হচ্ছে কোলকাতার দমদম এর নাগের বাজারে অবস্থিত। সোদপুরের আরও একটি দোকানের নাম্বার দেওয়া থাকছে। আরও একটি দোকানের ঠিকানা রয়েছে নদীয়া জেলার বিখ্যাত শান্তিপুরে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও দেখুন, ব্যবসার কিছু আইডিয়া, একবার শুরু করেই দেখুন! পুঁজি লাগবেই না

কারখানার হোয়াটস্যাপ নাম্বার জেনে নিন। ব্যবসা শুরুর আগে অবশ্যই যাচাই করে নেবেন। দোকানের নাম্বার পেতে যুক্ত হন আমাদের টেলিগ্রাম গ্রুপে। সেখানে আরও নানা ব্যবসার খোঁজ খবর দেয়া হয়ে থাকে। নিজের ব্যবসা নিজেই শুরু করুন। আইডিয়া ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।
Written by Joyeeta Mukherjee.

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপজয়েন করুন
আমাদের টেলিগ্রাম গ্রুপজয়েন করুন
আমাদের ফেসবুক পেজফলো করুন
google নিউজে ফলো করুনফলো করুন

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, আমরা একটি দল হিসেবে কঠোর পরিশ্রম করছি আপনাদের জন্য শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে বিশ্বাসযোগ্য এবং মূল্যবান কন্টেন্ট সরবরাহ করতে। আমরা শিক্ষা, সরকারি স্কিম, সরকারি কর্মচারী, প্রযুক্তি, টেলিকম, দৈনিক আপডেট, আর্থিক বিষয়, ব্যবসার ধারণা, বৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করছি। আশা করি আপনাদের ভালো লাগবে। প্রতিটি ব্লগ পোস্টের জন্য একটি মূল্যবান মন্তব্য করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। কোনো প্রয়োজনে আমাদের wspbengal@gmail.com ঠিকানায় লিখুন।

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।