YONO SBI | 24 ঘন্টার ব্যাঙ্কিং পরিষেবা, মোবাইল থেকেই হবে সব কাজ! সহজ উপায় দেখুন।

ব্যাঙ্কিং সেক্টরে উপরের সারিতে গ্রাহক এবং পরিষেবার দিক থেকে নাম করেছে SBI. সেক্ষেত্রে yono SBI হচ্ছে ভারতীয় স্টেট ব্যাংক এর তরফে চালু করা একটি সুরক্ষিত লেনদেন করার জন্য মোবাইল অ্যাপলিকেশন। কোটি কোটি গ্রাহকের সুবিধার জন্য এই রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান বিশ্বের দরবারেও নিজের পরিচয় রেখেছে। সেক্ষেত্রে ভারতীয় স্টেট ব্যাংক বিশ্বের মধ্যে 49 তম বৃহত্তম ব্যাংক হিসেবে পরিচিত। আজকের প্রতিবেদনে SBI ব্যাংকের এই yono SBI Application সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নেব।

সহজেই করুন yono SBI Login, আর ডিজিটাল পদ্ধতির লাভ নিন।

ব্যাঙ্কে যাবার ঝামেলা ছাড়াই নিজে থেকে ঘরে বসেই চালু করা যাবে এই পরিষেবা। তাই এখন আগের থেকে ব্যাংকের ভিড় অনেক কমেছে। চলুন তবে জেনে নেওয়া যাক, কীভাবে yono SBI Login করা সম্ভব! Cash Withdrawal, Fund Transfer, Bill Payment, Mobile Recharge, Loan Application থেকে শুরু করে যাবতীয় কাজ করা যাবে এই একটি মাত্র অ্যাপ ব্যবহার করেই। এই জন্যই এই yono এর অর্থ হচ্ছে “you only need one”.

ঘরে বসে yono SBI Registration করার সঠিক পদ্ধতি

এই yono SBI Registration করা যাবে ATM Card ছাড়াই! অবাক হচ্ছেন, না অবাক হবার কিছুই নেই। চলুন তবে জেনে নেই, yono Registration without ATM Card কীভাবে করবেন? অর্থাৎ এবার থেকে ATM Card ছাড়াই টাকা তুলে নিতে পারবেন ATM থেকে। পদ্ধতি জানা যাক।

yono SBI App

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
  1. প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে আপনাকে সার্চ করতে হবে YONO SBI APP.
  2. এরপর “Open” করে নিন। আর লোকেশন অ্যাক্সেস পারমিশন “Allow” করে দেবেন।
  3. পরে আপনি “Existing SBI Customer” সিলেক্ট করে নেবেন।
  4. এরপর আপনাকে ব্যাঙ্কের সাথে যুক্ত মোবাইল নাম্বার সিলেক্ট করতে হবে।
  5. এবারে Register পেজ এলে সেখানে নিজের Account Number আর Date of Birth দিতে হবে।
  6. এবারে আপনাকে Online Banking চালু করা থাকলে অপশন দেখাবে। আর চালু না থাকলে তা চালু করে নিতে হবে।
  7. এবারে আপনাকে Internet Banking এর User Name আর Password দিয়ে “Submit” করে দিন।
  8. মোবাইল OTP যাবে, তা বসাতে হবে। এবারে একটি 6 সঙ্খ্যার MPIN সেট করে নিতে হবে। এভাবে চালু হয়ে যাবে আপনার yono SBI Application.

yono SBI App ব্যবহার করে একাউন্ট ব্যালেন্স চেক করার সহজ পদ্ধতি

প্রথমে আপনাকে এই অ্যাপলিকেশনে ক্লিক করতে হবে। এরপর সঠিক পদ্ধতি ব্যবহার করে তাতে লগইন করতে হবে। এরপর এপনি নিজের একাউন্ট ব্যালেন্স চেক করার পাশাপাশি মিনি স্টেটমেন্ট চেক করে নিতেও পারবেন। এর জন্য আর এখন আপনাকে ব্যাঙ্কে গিয়ে পাসবুক প্রিন্ট করার দরকার পড়বে না।

yono SBI – অ্যাপ দিয়ে কি কি সহজে করা যাবে?

আপনি এই একটি মাত্র অ্যাপ ব্যবহার করে অনেক গুলি সুবিধা পাবেন হাতের মুঠোয়! চলুন তবে দেখে নেওয়া যাক,
Key Features and Benefits of yono SBI App!
1. Instant Account Opening, 2. Complete paperless transactions, 3. Unified App for Lifestyle Expense and Banking, 4. Fund transfer via UPI, 5. Smart spending – spend analysis, 6. Pre-Approved personal loan on the move – এই সকল বিষয়গুলি খুব সহজে ব্যবহার করা যাবে।

লটারিতে পুরষ্কার পেতে মেনে চলুন এই সকল টিপস!

এছারাও আরও বেশ কিছু সুবিধা যেমনঃ- An instant account opening from anywhere, You can get exclusive discount offers and special deals on the move, Purchase all financial products from a single app, Transfer funds in just four clicks, Get overdraft facility against fixed deposit, Benefit from intelligent spend analyser.

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ATM থেকে ছেড়া নোট পেলে কি করবেন, দেখুন।

উপসংহারে, একথা জেনে রাখা দরকার যে, yono SBI ব্যবহার করে দেশের কোটি কোটি মানুষ উপকৃত হচ্ছেন। আপনিও এই সুবিধার লাভ নিতে পারেন। এছাড়া আরও কোন বিষয়ে জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে। এছাড়া আপনি যেকোন দরকারে ব্যাঙ্কের প্রতিনিধির সাথেও কথা বলতে পারেন। সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আমাদের সাথে যুক্ত থাকুন আমাদের টেলিগ্রাম গ্রুপে, যেখানে পাবেন সব রকমের আপডেট।

Post Disclaimers

'whatsupbengal.in' একটি বাংলা অনলাইন ব্লগ নিউজ পোর্টাল। এই নিবন্ধে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বড় মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। এই ওয়েবসাইটে দেওয়া বিষয়বস্তু শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে।
যোগাযোগ - wspbengal@gmail.com
নম্বর - 6297256750 (হোয়াটসঅ্যাপ)

আমাদের সাথে যুক্ত থাকুন

*ফেসবুক পেজ - Join Here
*হোয়াটস্যাপ চ্যানেল - Follow Us
*টেলিগ্রাম চ্যানেল - Join Here
*কু অ্যাপ - Like Us
*ট্যুইটার - Follow Us

Leave a Comment

Home
জয়েন চ্যানেল
জয়েন গ্রুপ
ফলো পেজ
আপডেট
error: Content is protected !!
Madhyamik Exam – মাধ্যমিক নয়ে জরুরী নির্দেশিকা প্রকাশ পোস্ট অফিসে ডাবল রিটার্ন, এভাবে টাকা জমালেই পাবেন সুযোগ! স্কুল ছুটির ঘোষণা রাজ্যে! টানা ২ দিন বন্ধ থাকছে, দেখুন।